দুর্ঘটনা
দুর্ঘটনা

যশোরে পিকনিকের বাস উল্টে অন্তত ৪ জন নিহত

যশোরে শিক্ষার্থী বহনকারী পিকনিকের বাস উল্টে এক শিক্ষক ও দুই শিক্ষার্থীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে যশোরের চৌগাছা-পুড়াপাড়া সড়কের দানবাক্স নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে রয়েছেন বর্ণি রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জহুরুল ইসলাম, বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী রামকৃষ্ণপুর গ্রামের গিয়াস উদ্দিন মল্লিকের মেয়ে সুমাইয়া ও তার সহপাঠী একই গ্রামের নাসির মল্লিকের মেয়ে বৃষ্টি ওরফে সাথী এবং গাড়ির হেলপার চৌগাছা মাঠপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে মিলন।

মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, রাত সাড়ে ৯টার দিকে চৌগাছার বর্ণি রামকৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা দিনাজপুরের স্বপ্নপুরে পিকনিকে যাচ্ছিল। ছেলে ও মেয়েদের দুটি বাসে প্রায় একশ যাত্রী ছিল। মেয়েদের বহনকারী (ময়মনসিংহ ব০৫-০০১০) বাসটি পুড়াপাড়া সড়কের খড়িঞ্চা এলাকার দানবাক্স নামকস্থানে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে তালগাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মারা যান গাড়ির হেলপার মিলন, শিক্ষার্থী সাথী ও সুমাইয়া।

যশোর ফায়ার সার্ভিসে উদ্ধার তৎপরতা চালায়।

সর্বশেষ সংশোধিত: