ব্রেকিং নিউজ

সকাল ৬:৪৯ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

আগুন
ফাইল ফটো

যমুনা ইলেকট্রনিক্সের গোডাউনে আগুন

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

গাজীপুর জেলার কালিয়াকৈরের সিনাবহে যমুনা ইলেকট্রনিক্সের গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে গোডাউনটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।এতে কারখানার গোডাউনসহ ল্যাব ও কয়েক কোটি টাকার নতুন মেশিনপত্র আগুনে পুড়ে গেছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের পরিদর্শক নিলুফার ইয়াসমিন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।
নিলুফার ইয়াসমিন জানান, যমুনা ইলেকট্রনিক্সের টিন শেড গোডাউনের পুরোটাতেই আগুন ছড়িয়ে পড়েছে। খবর শুনে গাজীপুর, সাভার কালিয়াকৈরসহ আশপাশের ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে।
বুধবার সন্ধ্যা ৬টার দিকে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন কারখানার পার্শ্বে গোডাউনে লাগলে মুহুর্তের মধ্যে ছড়িয়ে যায়। যে গোডাউনটিতে আগুন লাগে সেখানে যমুনা ইলেক্ট্রনিক্স কারখানার উৎপাদিত নতুন টিভিসেট ও বিপুল পরিমাণ ক্যামিকেল মজুদ ছিল। আগুনে টিভিসেট ও ক্যামিকেল ছাড়াও গোডাউনের পার্শ্বে অবস্থিত ল্যাবটিও পুড়ে যায়। এসময় বিদেশ থেকে আমদানি করা কয়েক কোটি টাকার মূল্যবান মেশিনপত্র আগুনে পড়ে গেছে বলে ফায়ার সার্ভিসের কর্মীরা তাক্ষনিকভাবে জানান। ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েকশ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে আশংকা করা হচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুণ নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে ফায়ার সার্ভিস।