Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

মডেল-অভিনেত্রী 'লিসা'
ইন্দো-কানাডিয়ান মডেল-অভিনেত্রী লিসা রে। ছবি : ডিএনএ

যমজ কন্যার মা হলেন মডেল-অভিনেত্রী ‘লিসা’

ইন্দো-কানাডিয়ান মডেল-অভিনেত্রী লিসা রে যমজ কন্যার মা হয়েছেন। তাঁর কন্যাদ্বয়ের নাম রেখেছেন সুফি ও সলিল। লিসা ও স্বামী জ্যাসন দেহনি সামাজিক যোগাযোগমাধ্যমে বাচ্চাদের ছবিও শেয়ার করেছেন।

বলিউড তারকা শাহরুখ খান, তুষার কাপুর ও করণ জোহরের পর গর্ভভাড়ার মাধ্যমে লিসা রে দুই ফুটফুটে, সুন্দর ও সুস্বাস্থ্যের অধিকারী সন্তানের মা হলেন।

এর আগে ভারতের সংবাদমাধ্যম বোম্বে টাইমস এই অভিনেত্রীর সন্তান হওয়ার খবর ফাঁস করেছিল। জানিয়েছিল, মাতৃত্বের প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন লিসা।

লিসা বলেছিলেন, তাঁর জীবন আবেগপূর্ণ। বাচ্চাকে খাওয়ানো, ন্যাপি পরানো, খেলার শিডিউল নির্ধারণ, নিজের প্রতি যত্ন নেওয়া, ভ্রমণ, বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানো, পরিবার ও স্বামী সব নিয়েই ভাবছেন তিনি। কারণ নতুন জীবনের মুখোমুখি হতে যাচ্ছেন তিনি। বলেন, ‘মুম্বাইয়ে আমার মেয়েদের আনার জন্য আর তর সইছে না।’

লিসা আরো বলেছিলেন, ‘আমার জীবনে অনেক কিছুই অপরিকল্পিত। বিয়ের পর বাচ্চা নেওয়ার ইচ্ছে প্রকাশ করেছিল আমার আত্মার সঙ্গী জ্যাসন দেহনি। সত্যি তখন আমি বিস্মিত হয়েছিলাম।’

এই দুই যমজ কন্যার জন্ম হয়েছে জর্জিয়ার বিলিসিতে।

লিসা মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে সুফি ও সলিলের ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘ঘুরে দাঁড়াও পৃথিবী : সুফলি এসেছে (সুফি যোগ সলিল)। আমার কন্যারা জানে, ভবিষ্যৎ মেয়েদের। সবার সহায়তা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ।’ ইনস্টাগ্রামেও ছবি পোস্ট করেছেন তিনি।

কন্যাদের ভবিষ্যৎ নিয়ে লিসার কী পরিকল্পনা?

লিসা বলেছেন, ‘আমি মেয়েদের বলব স্থিতিশীল, শক্তিশালী, খোলা মনের হতে। আর তাদের হৃদয় যা বলবে, তা-ই করতে। কোনো সীমানা প্রাচীর নেই। পরবর্তী প্রজন্মের কাউকে বড় করে তোলা আমাদের জন্য বড় সুযোগ।’

লিসা মনে করেন, ‘মেয়েদের জন্যই আগামী।’

এর আগে উপমহাদেশের বিখ্যাত সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলি খানের গানের মিউজিক ভিডিওতে অভিনয় করে রাতারাতি তারকা বনে যান লিসা। ‘আফরিন আফরিন’ গানটি ‘কসুর’ ও ‘ওয়াটার’ ছবিতে ব্যবহৃত হয়।

লিসা রে ইস্পাতসদৃশ নারী। ২০০৯ সালের ২৩ জুন তাঁর রক্তের শ্বেতকণিকায় ক্যানসার ধরা পড়ে। লিসা ক্যানসার-যুদ্ধে জয়ী হন। ২০১০ সালের এপ্রিলে তিনি ঘোষণা দেন, স্টেম সেল ট্রান্সপ্লান্টের মাধ্যমে তিনি ক্যানসারমুক্ত হয়েছেন।

দীর্ঘদিন প্রেমের পর এই অভিনেত্রী-মডেল ২০১২ সালের ২০ অক্টোবর বিয়ে করেন জ্যাসন দেহনিকে।