ব্রেকিং নিউজ

বিকাল ৪:৪৩ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

“যত বাধা-নির্যাতনই আসুক নির্বাচনের মাঠ ছাড়ছে না বিএনপি”

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যত বাধা এবং নির্যাতনই আসুক না কেন বিএনপি নির্বাচনের মাঠ ছেড়ে যাবে না। গণতন্ত্রের স্বার্থে বিএনপি নির্বাচনী লড়াইয়ে শেষ পর্যন্ত মাঠে থাকবে।নির্বাচনকে চ্যালেঞ্জ হিসাবে নিয়েছে বিএনপি।
শনিবার বিকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা সদরে চৌরাস্তার মোড়ে এক নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন। ঠাকুরগাঁও থেকে ঢাকা যাওয়ার পথে তিনি গোবিন্দগঞ্জে পথসভায় বক্তব্য রাখেন।
মির্জা ফখরুল বলেন, নির্বাচন কমিশনার লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে ব্যর্থ হয়েছে। পৌর নির্বাচনের তফসীল ঘোষণার পর থেকে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের ব্যাপক ধরপাকর ও নানাভাবে হয়রানী করা হচ্ছে।
তিনি বলেন, নির্বাচনী প্রচারণার মাঠে যাতে নেতাকর্মীরা থাকতে না পারেন সেইজন্য তাদের নানাভাবে ভয়ভীতি এবং হয়রানী করা হচ্ছে। ফলে অধিকাংশ বিএনপি প্রার্থী মাঠে কাজ করতে পারছে না। আওয়ামী লীগ প্রার্থীদের জয়ী করে আনার অপকৌশল হিসেবে এটা করা হচ্ছে।
পথসভায় গোবিন্দগঞ্জ নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী মো. ফারুক আহমেদ মামলা জনিত কারণে উপস্থিত থাকতে না পারায় তার স্ত্রী মঞ্জুরী মোর্শেদা বক্তব্য রাখেন। এসময় তিনি ভোটারদের কাছে তার স্বামীর পক্ষে ভোট প্রার্থনা করেন।