ব্রেকিং নিউজ

বিকাল ৫:৩৩ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে স্ত্রীর মামলা

যশোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের বিরুদ্ধে তার স্ত্রী মামলা করেছেন। রোববার সন্ধ্যায় তার স্ত্রী কারিনী তনিমা আহম্মেদ মারপিটের অভিযোগে  যশোর কোতোয়ালি মডেল থানায় এ মামলা করেন ( নং- ৩৩)। তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ যশোর জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার হিসেবে কর্মরত রয়েছেন।

যশোর কোতোয়ালি মডেল থানা জানায়, স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের জের ধরে এ মামলা হয়েছে। এতে ম্যাজিস্ট্রেট ও তার মাকে আসামি করা হয়েছে।

সূত্র মতে, প্রায় তিন মাস আগে গাইবান্ধা জেলা সদরের গোডাউন রোড এলাকার বাসিন্দা যশোরের সহকারী কমিশনার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ ঢাকার ১১/৮ নর্দা এলাকার কারিনী তনিমা আহম্মেদকে বিয়ে করেন। এ বিয়ে তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের মা মেনে না নেয়ায় প্রায়ই পারিবারিক ঝগড়া বিবাদ দেখা দেয়। এক পর্যায়ে গত ১ নভেম্বর তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ তার স্ত্রী কারিনী তনিমা আহম্মেদকে মারপিট করেন। এঘটনায় তার স্ত্রী থানায় মামলা করেন।

এ বিষয়ে তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ সাংবাদিকদের বলেন, গত তিন মাস আগে কারিনী তনিমা আহম্মেকে বিয়ে করেন। এরপর গত নভেম্বর মাসে তাকে ডিভোর্স দেয়া হয়। এরপরও যদি সে মামলা করে তবে আদালতে বিষয়টি সমাধান হবে।