Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:২৬ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

‘মোনালিসা এখন সৌন্দর্য উপদেষ্টা’

এবার নতুন এক পরিচয়ের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করলেন যুক্তরাষ্ট্র প্রবাসী জনপ্রিয় মডেল-অভিনেত্রী মোনালিসা।

প্রসাধনী ও সুগন্ধিসহ নারীদের নিত্যব্যবহার্য পণ্যের বিখ্যাত ফরাসি ব্র্যান্ড সেফোরার সৌন্দর্য উপদেষ্টা হিসেবে যোগ দিয়েছেন এ তারকা। এ পদের মূল দায়িত্ব হলো বিক্রয় লক্ষ্য পূরণের সময় গ্রাহক সেবা প্রদান ও তাদের সঙ্গে দীর্ঘস্থায়ী সম্পর্ক বজায় রাখা। এর অংশ হিসেবে গ্রাহকদের মধ্যে প্রসাধন এবং ত্বকের যত্ন তুলে ধরার দায়িত্ব পালন করবেন তিনি।

আজ বেশ উচ্ছ্বাস নিয়ে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এ খবরটি দেন তিনি।

পরিবার, বন্ধু, ভক্ত, শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়ে এ বিষয়ে স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘নতুন দায়িত্ব পেয়ে আমি খুব আনন্দিত। রঙ ও নানান ব্র্যান্ড নিয়ে কাজ করার সুযোগ এসেছে। কি দারুণ! জীবনে অভিজ্ঞতা থেকে অনেক কিছু অর্জন করেছি। পথ চলতে চলতে অসাধারণ কিছু মানুষের দেখা পেয়েছি যারা সত্যিকার অর্থেই উৎসাহব্যঞ্জক ও পরিণত। তাদের সান্নিধ্য আমার সামর্থ্য ও শিল্পদক্ষতাকে পরিণত করেছে। নতুন অ্যাডভেঞ্চার নিয়ে আমি উচ্ছ্বসিত। নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে মুখিয়ে আছি’।

উল্লেখ্য, সেফোরা হলো ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত ফরাসি প্রসাধনী প্রতিষ্ঠান। রূপসজ্জা, ত্বকের যতœ, শরীর, সুগন্ধি, নখের রঙ ও চুলের যত্নের প্রায় ৩০০টি ব্র্যান্ড রয়েছে তাদের। এদিকে প্রায় চার বছর পর কিছুদিন আগে দেশে এসেছিলেন  মোনালিসা। এবার বেশকিছু নাটকে অভিনয় এবং বিজ্ঞাপনচিত্রে মডেলিং করে গেছেন তিনি।