Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ১:১৮ ঢাকা, মঙ্গলবার  ২০শে নভেম্বর ২০১৮ ইং

মেয়েরা রেগে যায় ৭ কারনে !

ভালোবাসার সম্পর্কে একটু মান-অভিমান থাকবেই। তবে কখনো প্রিয় মানুষের মুখে কিছু কথা একদমই সহ্য হয় না। প্রেমিক বা স্বামীর মুখে সেসব কথা শুনলে মেয়েরা প্রচণ্ড ক্ষেপে যায়। এমনি কিছু কথা না বুঝেই হয়তো আপনার গার্লফ্রেন্ড বা বউকে বলছেন। আর তখনি ফেঁসে যাচ্ছেন। তাই কিছু কথা বলার আগে সাবধান হোন এখনি।

১/ ভুলেও কখনো বলতে যাবেন না, তুমি অনেক মোটা হয়ে গেছ। তোমার খাওয়া কমানো উচিত। এই কথা শুনলে আপনার প্রতি তার ভুল ধারণা জন্মাতে পারে। সে ভাবতে পারে আপনি খরচের ভয়ে তাকে খেতে নিষেধ করছেন। তাই সরাসরি না বলে, বুঝিয়ে দিন আপনি স্লিম মেয়ে পছন্দ করেন।

২/ নিজের বউ বা বান্ধবীকে কখনো অন্য সুন্দর মেয়ের সঙ্গে তুলনা করবেন না। তাহলে বান্ধবীটি ভাবতে পারে আপনি অন্য মেয়েকে বেশি প্রাধান্য দেন। তাদের দিকেই আপনার নজর বেশি। এই পরিস্থিতিতে আপনিই উল্টা সন্দেহের মুখে পড়ে যাবেন।

৩/ কাজের ব্যস্ততা দেখাতে যাবেন না মোটেও। আপনার কাজের পরিবেশ সম্বন্ধে আগেই ধারণা দিন। যাতে তার মনে না হয়, আপনি অন্য কারো সময় দিচ্ছেন।

৪/ নিজের পছন্দকে প্রাধান্য দিন। বাড়িতে নিজের অবস্থান শক্ত প্রমাণ করুন। নইলে আপনাকে কাপুরুষ ভাববে।

৫/ শপিং এর সময় আপনার নিষেধ তাকে ভাবিয়ে তুলবে। আপনাকে কঞ্জুস ভাবতে একটুও দেরি হবে না।

৬/ আগের প্রেমের গল্প তার সামনে দিবেন না। তার কথা প্রেমিকার মোটেও সহ্য হবে না। এতে সে প্রচণ্ড রেগে যেতে পারে।

৭/ সঙ্গীর বোন, বান্ধবী বা বন্ধুর বউয়ের বেশি প্রাধান্য দিবেন না। এতে সে মনে মনে অনেক রেগে যাবে। আপনাকে চরিত্রহীনও ভাবতে পারে।

এই প্রতিবেদন Like & Share করুন।