ব্রেকিং নিউজ

রাত ৯:৪৩ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘মেয়র মান্নানকে আটক’

গাজীপুরের জয়দেবপুর চৌরাস্তায় আজ শুক্রবার সন্ধ্যার পর একটি বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। ওই বাসে অগ্নিসংযোগ করার অভিযোগ এনে গাজীপুর সিটি করপোরেশনের বরখাস্ত হওয়া মেয়র অধ্যাপক এম এ মান্নানকে ডিবি আটক করেছে ।

জয়দেবপুর থানাধীন ভোগড়া ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন গণমাধ্যমকে জানান, সন্ধ্যার পর জয়দেবপুর চৌরাস্তায় একটি বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।   

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন গণমাধ্যমকে জানান, সন্ধ্যার পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একটি বাসে আগুন লেগে যায়। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন লাগার বিষয়টি নিশ্চিত হলেও ওই ঘটনায় মেয়র এম এ মান্নানকে কালিয়াকৈর উপজেলার মৌচাক-চা বাগান সড়ক থেকে শুক্রবার রাত ৯টার দিকে তাঁকে ডিবি পুলিশ আটক করেছে । তবে রাত সাড়ে ১০টা পর্যন্ত তাঁকে ডিবি কার্যালয়ে আনা হয়নি। এমনকি জয়দেবপুর থানায়ও সোপর্দ করা হয়নি।

এ ব্যাপারে জানতে চাইলে রাত সাড়ে ১০টার দিকে জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার রেজাউল হাসান সাংবাদিকদের জানান, সন্ধ্যার পর জয়দেবপুর চৌরাস্তায় একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় মেয়র এম এ মান্নানকে ডিবি পুলিশের সদস্যরা আটক করেছেন বলে তিনি জানতে পেরেছেন। তবে এম এ মান্নানকে এখনো থানায় সোপর্দ করা হয়নি।