Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৮:৪৯ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

মেয়র আনিসুল হক
মেয়র আনিসুল হকের ফাইল ফটো, ছবিঃ চ্যানেল আই Shahinur Ahmed

মেয়র আনিসুল হক এখনো আইসিইউতে

লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত রয়েছে। মেয়রকে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে মেয়রের একান্ত সচিব মিজানুর রহমান এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার মেয়রের অবস্থা যেমন ছিল, বৃহস্পতিবারও তেমন আছে।

মেয়র আনিসুল হকের স্ত্রী রুবানা হক ফেসবুক স্টাটাসে লিখেছেন, আনিসুল হক তার জীবনের শ্রেষ্ঠ সময়টা পার করছেন মানুষের কল্যাণে। তাকে মানুষ কতটা ভালোবাসে তা ফেসবুকে এসে দেখতে পাচ্ছি। আমি দেশের সব মানুষের কাছে আনিসুল হকের সুস্থতার জন্য দোয়া চাইছি। মানুষ যেভাবে আনিসুল হক এবং আমাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আনিসুল হকের স্বাস্থ্যের পরবর্তী আপডেট তুষার ফেসবুকে দিবেন।

গতকাল বৃহস্পতিবার বিকালে আব্দুন নূর তুষার ফেসবুক স্টাটাসে লিখেছেন, ‘আনিস ভাই এখনো আইসিইউতে। দয়া করে লন্ডনে বাঙালিরা সেখানে ভিড় করবেন না। তার চিকিৎসার ক্ষতি হতে পারে। তার বিষয়ে চিকিৎসকরা জানালে, আমরা আপনাদের জানাব।

উল্লেখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডন যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। তিনি মস্তিষ্কের রক্তনালীর প্রদাহে আক্রান্ত হয়েছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

Optimized with PageSpeed Ninja