Press "Enter" to skip to content

মেগাপ্রকল্প নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ বন্ধ করুন : তথ্যমন্ত্রী

মেগাপ্রকল্প নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ বন্ধ করার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘জঙ্গিবাদ ও আগুনসন্ত্রাস মোকাবিলা করেও বড় বাজেট দেয়ার সক্ষমতা অর্জন করেছে শেখ হাসিনার সরকার। আর বাজেট বাস্তবায়নে পাঁচ ভাগ অপূর্ণতাকে বড় দেখিয়ে ৯৫ ভাগ সফলতাকে আড়াল করা যায়না।’

তিনি আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়িতে ধলপুর কমিউনিটি সেন্টারে জাসদ ঢাকা-পূর্ব সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত ইফতারপূর্ব সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

জাসদ স্থায়ী কমিটির সদস্য মীর হোসেন আখতার, নূরুল আখতার, শফিউদ্দিন মোল্লা প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতির পায়ের নিচের মাটি যে মজবুত হয়েছে, প্রবৃদ্ধির হার সাড়ে সাত শতাংশে এবং স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়াসহ সব সূচকেই তার প্রমাণ মেলে’, বলেন জাসদ সভাপতি।

তিনি বলেন, ‘মেগাপ্রকল্প নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ বন্ধ করুন, কারণ কোনো উন্নয়নই আকাশ থেকে ঝরে পড়েনি। নিজ শক্তিতে, নিজ মাটিতে প্রকল্পের কাজ দৃশ্যমান’ উল্লেখ করে ইনু এসময় সমালোচকদের জবাবে বলেন, ‘শেখ হাসিনার দূরদর্শী উন্নয়নের সুফল যেমন মানুষ এখনই পাচ্ছে, সেইসাথে ভবিষ্যতের ভিত্তিপথও তৈরি হচ্ছে।’

হাসানুল হক ইনু বলেন ‘বিস্ময়কর উন্নয়নের এই ধারা বজায় রাখতে বিএনপি’র নির্বাচন বানচাল-ভন্ডুলের ষড়যন্ত্র রুখতে হবে, সাংবিধানিক প্রক্রিয়া বজায় রাখতে হবে এবং যথাসময়ে নির্বাচন করতে হবে’ ।

সভায় জাসদ সভাপতি ইনু তার দল থেকে ঢাকা-৫ আসনের প্রার্থী হিসেবে জাসদ ঢাকা-পূর্ব সভাপতি শহীদুল ইসলামের নাম ঘোষণা দেন।

Mission News Theme by Compete Themes.