শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১০:৪৮ ঢাকা, শুক্রবার  ১৪ই ডিসেম্বর ২০১৮ ইং

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ
ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, ফাইল ফটো

মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকতে হবে : ভূমিমন্ত্রী

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

আজ শনিবার পাবনা জেলার ঈশ্বরদী মুক্তিযোদ্ধা অফিস সংলগ্ন ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স হল রুমে মুক্তিযোদ্ধাদের পুনর্মিলনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডলের সভাপতিত্বে সমাবেশে মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সাবেক সংসদ সদস্য মঞ্জুর রহমান বিশ্বাস প্রমুখ বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্মকান্ড সকলের কাছে তুলে ধরার আহবান জানিয়ে শামসুর রহমান শরীফ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মুক্তিযোদ্ধারা ঐক্যবদ্ধ আছেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আপনাদের কাজ চালিয়ে যেতে হবে। মুক্তিযোদ্ধারা আজীবন বঙ্গবন্ধুর সোনার বাংলার সৈনিক হিসেবে পাশে আছেন এবং থাকবেন।

তিনি বলেন, শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে চলেছেন। দেশ ও দশের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।