Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:১৯ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ
খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ

“মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলঙ্কিত করেছে খলেদা জিয়া”

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মুক্তিযুদ্ধে শহীদদের নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে বেগম খলেদা জিয়া মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলঙ্কিত করেছেন।

হানিফ বলেন, খালেদা জিয়ার যে বিদ্যার দৌড় তাতে এমন মন্তব্য তিনি করতেই পারেন। খালেদা জিয়া এমন বক্তব্য দিয়ে মূলত রাজাকার ও পাকিস্তানিদের প্রতিষ্ঠিত করতে চাইছেন। মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদ হওয়া নিয়ে তিনি মিথ্যাচারমূলক বক্তব্য দিয়ে মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলঙ্কিত করেছেন।
হানিফ আজ মঙ্গলবার রাজধানীর মিরপুর-১২ নম্বর গোল চত্তরে মহান বিজয় দিবস উপলক্ষে পল্লবী ও রূপনগর থানা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় এ সব কথা বলেন।
ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবাহান গোলাপ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর উত্তর যুবলীগের সভাপতি মাঈনুল ইসলাম খান নিখিল প্রমুখ বক্তব্য রাখেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মানসিকভাবে অসুস্থ্য। ৫ জানুয়ারির নির্বাচনে অংশ না নেওয়ায় বিএনপির মধ্যে ভাঙ্গন সৃষ্টি হয়েছে। তা দেখে দলটির নেত্রী মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। তাই বিএনপি নেতাদের বলবো, আপনাদের নেত্রীর চিকিৎসা করান।
‘পদ্মা সেতু বাস্তবায়ন স্বপ্ন থেকে যাবে’ খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, খালেদার এমন বক্তব্য প্রমাণ করে তিনি চক্রান্ত করে সরকার উৎখাত করে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে চান। আমরা স্পষ্ট বলতে চাই, খালেদার এমন দুঃস্বপ্ন কোনোদিন বাস্তবায়ন হবে না।
পৌরসভা নির্বাচনে বিএনপির ভরাডুবি হবে এমন দাবি করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বেগম খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান এত অপকর্ম করেছে যে, আগামী ৩০ ডিসেম্বর পৌরসভা নির্বাচনে দেশের জনগণ ধানের শীষে ভোট দেবে না।