ব্রেকিং নিউজ

সকাল ৮:৩২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

বন্দুকযুদ্ধ
পুলিশ বলছে, বুদু মনির একাধিক হত্যা মামলার আসামি।

মীরসরাইয়ে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ : র‌্যাব

চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়ার কামরুল হাসান (৩৭) ও একই এলাকার ইয়াকুব (৪৫)।
 
সোমবার ভোর ৪টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানার মুহুরী প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।
 
র‌্যাবের দাবি, নিহত কামরুল ও ইয়াকুব গত ২৮ ফেব্রুয়ারি বারৈয়াহাটের শামীম জুয়েলার্সে ডাকাতির ঘটনায় জড়িত এবং এ মামলার আসামি।
 
র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতা উদ্দিন গণমাধ্যমকে জানান, মুহুরী প্রোজেক্ট এলাকায় একদল দুর্বৃত্ত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবরে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় দুই ডাকাত ঘটনাস্থলেই মারা যায়। বাকিরা পালিয়ে যায়।
 
র‌্যাবের এই কর্মকর্তার দাবি, বন্দুকযুদ্ধে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তবে তাদের আহতের ধরন ও তারা কোথায় চিকিৎসা নিয়েছেন তা নিশ্চিত করেননি।
 
র‌্যাবের অধিনায়ক জানান, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে চারটি পিস্তল, দুটি দোনলা ও একটি একনলা বন্দুক, একটি ওয়ান শুটার গান এবং ডাকাতিতে ব্যবহৃত  ‌’বিভিন্ন সরঞ্জাম’ উদ্ধার করেছেন তারা।
 
তিনি আরো জানান, নিহত ডাকাত দলের দুই সদস্য চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি মীরসরাইয়ের বারৈয়ারহাটে স্বর্ণের দোকানে ডাকাতি করে।  
 
র‌্যাবের অধিনায়ক মিফতা উদ্দিন বলেন, ডাকাতির পর শামীম জুয়েলার্স থেকে সংগ্রহ করা সিসিটিভি ফুটেজে ইয়াকুব ও কামরুলকে শনাক্ত করেছেন তারা।