ব্রেকিং নিউজ

দুপুর ১:৫৯ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া
বেগম খালেদা জিয়া ও ড. হাছান মাহমুদ

‘মিথ্যাচার পরিহার করে নির্বাচনের প্রস্তুতি নিন’ খালেদাকে – ড. হাছান

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, মিথ্যাচারের রাজনীতির পথ পরিহার করে আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি নিন।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারার প্রতিবাদে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট ঢাকা বিভাগীয় শাখা আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, মিথ্যাচার বন্ধ করুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী ১৯ সালের নির্বাচন অনুষ্ঠিত হবে। খালেদা জিয়া আপনি ১৯ সালের সেই নির্বাচনের প্রস্তুতি নিন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ঢাকা বিভাগীয় শাখার যুগ্ম আহ্বায়ক চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এডভোকেট আমিরুল আলম মিলন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, অভিনেত্রী সোনিয়া পারভীন শাপলা প্রমুখ।

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বলেন, আমরা রাষ্ট্রপতির কাছে নির্বাচন কমিশন গঠন নিয়ে প্রস্তাবনা দিয়ে এসেছি। বিশ্বাস করি রাষ্ট্রপতি একটি শক্তিশালী ইসি গঠন করবেন। তার অধীনেই সুষ্ঠু স্বাভাবিক নির্বাচন অনুষ্ঠিত হবে। বিএনপি সে নির্বাচনে অংশ নেবে।

হাসান মাহমুদ বলেন, বিএনপি জোট এখন জনগণের কাছে এক আতঙ্কের নাম। খালেদা জিয়া প্রায় ১শ’ দিন মানুষকে অবরুদ্ধ করে রেখেছিলেন। তাদের হাত থেকে মানুষসহ জীবজন্তু এমনকি গাছ পালাও রক্ষা পায়নি। তিন বছর ধরে নির্বাচন প্রতিহতের নামে যে নৈরাজ্য তারা সৃষ্টি করেছিলো জনগণ তা প্রতিহত করেছে।

তিনি বলেন, বিএনপি সমাবেশের অনুমতি চেয়েছিলো। তবে আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে আগে থেকে তথ্য ছিলো তারা সোহরাওয়ার্দী উদ্যানে নাশকতা করতে পারে। এজন্য তাদের সমাবেশের অনুমতি দেয়া হয়নি।