ধর্ষণের অভিযোগ
নমুনা ফোট

মায়ের সামনে মেয়েকে ধর্ষণের অভিযোগ

উত্তরপ্রদেশে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভারতের মুজফফরনগরের কাকরৌলি জেলায় এ ঘটনাটি ঘটেছে। মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ। খবর এনডিটিভির।

মায়ের সামনেই ২২ বছরের এক তরুণীকে দু’জন ধর্ষণ করছে বলে অভিযোগ করা হয়েছে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মজফফরনগর এলাকার কাকরৌলি জেলার এক আখের ক্ষেতে এই ধর্ষণের ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, রোববার মায়ের সঙ্গে কিছু প্রযোজনীয় ওষুধ কিনতে বেরিয়েছিলেন ওই তরুণী। তিনি কাকরৌলি পুলিশ স্টেশন চত্বরের দিকেই যাচ্ছিলেন। তখনই ঘটনাটি ঘটে।
হায়দ্রাবাদের স্কুলে যৌন নিগ্রহের ‘শিকার’ দু’বছরের শিশু!

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এক অভিযুক্তের নাম দিলশাদ অন্যজনের এখনও পরিচয় জানা যায়নি। তবে দুষ্কৃতীরা কেউই এখনও ধরা পড়েনি। স্থানীয় থানার অফিসার জিতেন্দর কুমার বলেন, অভিযোগকারিণী মহিলাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

অভিযোগকারিণী মহিলার বাবা থানায় এসে ধর্ষণের অভিযোগটি দায়ের রেছেন। তিনিই জানিয়েছেন, মায়ের সঙ্গে ওষুধ কিনতে বেরিয়ে মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। তিনি অভিযোগে জানিয়েছেন, অভিযুক্তেরা তার মেয়েকে কাছেই একটি আখের ক্ষেতে জোর করে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করে।