ব্রেকিং নিউজ

রাত ২:৫৪ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম
খালেদা জিয়া ও মন্ত্রী মোহাম্মদ নাসিম

‘মায়াকান্না ছেড়ে বন্যা দুর্গতদের পাশে দাঁড়ান, ‘খালেদাকে – নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে মায়াকান্না ছেড়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানিয়েছেন।

তিনি বলেন, এই বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে বিএনপি নেই। মাঠে না নেমে বিএনপি নেত্রী খালেদা জিয়া এবং তাঁর দল শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে বন্যার্ত মানুষের জন্য কুম্ভীরাশ্রু বিসর্জন করছেন, বিবৃতি দিচ্ছেন। তাদের এই ভন্ড রাজনীতির জবাব জনগণ ২০১৯ সালের নির্বাচনে দেবে।

নাসিম আজ শনিবার সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলায় বন্যা ও ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে এ কথা বলেন। নাসিম বেলকুচি, চৌহালী ও শাহজাদপুর উপজেলায় দিনভর ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

বিএনপি-জামায়াত জঙ্গী কর্মকান্ডের সঙ্গে জড়িত মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, বেগম জিয়া টার্গেট কিলিং ও জঙ্গী হামলা করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে উৎখাত করতে চায়। তাদের সেই ষড়যন্ত্র সফল হবে না। কোন চক্রান্তই শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবে না।

আওয়ামী লীগের এ নেতা বলেন, গোটা বিশ্বে বাংলাদেশের উন্নয়ন রোল মডেলে পরিণত হয়েছে। এ অবস্থায় কোন অপশক্তির কাছে মাথা নত করা যায় না। স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ থেকে ওই সকল অপশক্তিকে প্রতিরোধ করে দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকল শ্রেণি পেশার মানুষের প্রতি তিনি আহবান জানান।

নাসিম বলেন, বিএনপি জঙ্গীবাদকে উস্কেদিয়ে জঙ্গী বিরোধী জাতীয় ঐক্যের ডাক দিয়েছে। খালেদার সাথে ঐক্য হবে না, খুনীদের সঙ্গে ঐক্য হতে পারে না। ঐক্য হবে জনগণের সাথে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বন্যা উপদ্রুত দেশের উত্তরাঞ্চল ও মধ্যাঞ্চলে ত্রাণ তৎপরতা প্রমাণ করে আওয়ামী লীগ জনগণের দল। ভন্ড রাজনীতিতে আওয়ামী লীগ বিশ্বাস করে না। গোলটেবিল বৈঠক আর বিবৃতি দিয়ে জনগণের ভাগ্য পরিবর্তন করা যায় না।

এর আগে নাসিম বেলকুচি উপজেলার ৩১ শয্যার হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীত করণ প্রকল্পের কাজের উদ্বোধন করেন।

সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডলের সভাপতিত্বে সমাবেশে স্বাগত বক্তব্য দেন সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাস, জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সূর্য্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার প্রমুখ বক্তব্য রাখেন।