ব্রেকিং নিউজ

সকাল ৬:৫৫ ঢাকা, রবিবার  ২৩শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহির দাবীকৃত ‘ভালো বন্ধু শাওন’ মাহির-ই অভিযোগে আটক

চিত্রনায়িকা মাহিয়া মাহির দাবীকৃত ভালো বন্ধু শাহরিয়ার শাওন দুই দিনের রিমান্ডে রয়েছেন বলে আজ একটি দৈনিককে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন শাখার সহকারী কমিশনার হাফিজুর রহমান। তিনি  বলেন, ‘ফেসবুকে চিত্রনায়িকা মাহিকে জড়িয়ে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে শাওন নামের এক যুবককে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে।’

উল্লেখ্য, চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের এক সপ্তাহও হয়নি। গত বুধবার সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুকে বিয়ের দুদিন পর শুক্রবার সন্ধ্যা থেকে ফেসবুকে প্রকাশিত হয় মাহির কিছু ছবি। কিছু অনলাইন সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায় মাহি আগেও বিয়ে করেছেন।

সেই সংবাদে মাহির সঙ্গে তার বন্ধু শাওনের ছবিসহ বেশকিছু ছবি প্রকাশ করা হয়। এ সংবাদ অনলাইনে রীতিমতো ভাইরাল হয়ে ওঠে। এ প্রসঙ্গে শনিবার সকালে মাহি দেশের প্রথম সারির একটি জাতীয় দৈনিককে বলেন, এসব ফেক ছবি দিয়ে যারা আমার সংবাদ প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আমি আইসিটি মামলা করতে যাচ্ছি। কিছু তথাকথিত অনলাইন পত্রিকা আমার সঙ্গে আমার বন্ধু শাওনের ছবি ব্যবহার করেছে। তারা আমাদের কোনো বক্তব্য না নিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে যা ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। তাই এরইমধ্যে আইসিটি অ্যাক্ট অনুযায়ী মামলার প্রাথমিক কাজ সম্পন্ন করেছি। আমি আমার সংসার নিয়ে সুখে আছি। আমার ক্ষতি করার যারা চেষ্টা করছেন তাদের আমি ক্ষমা করব না।

মাহি আরও জানান, শাওন নামে আমার একজন ভালো বন্ধু আছে। তার সঙ্গে আমার কিছু ছবি মজা করে তোলা ছিল। আরও কিছু ছবি প্রকাশ করা হয়েছে যেগুলো শুটিং চলাকালীন দৃশ্যের ছবি। আর কিছু ছবি তো একদমই ফেক। তাই আমার ভক্তরা যেন আমাকে ভুল না বোঝে সেই অনুরোধ থাকবে।

নিজের কথা মতো আইনের আশ্রয় নেন মাহি। গত শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সাইবার ক্রাইম শাখায় একটি লিখিত অভিযোগ করেন নায়িকা মাহি। কিন্তু যাকে ভালো বন্ধু বলে দাবি করেছিলেন অভিযোগটি সেই শাওনের বিরুদ্ধে করেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে গতকাল রবিবার শাওনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।