Sheersha Media

ব্রেকিং নিউজ

দুপুর ২:২৪ ঢাকা, শনিবার  ১৭ই নভেম্বর ২০১৮ ইং

হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, ফাইল ফটো

মার্শাল আর্ট শিখে শিশু-কিশোররা হবে ‘সোনার মানুষ’

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বয়সীরা সরাবে রাজাকার-জঙ্গি-মাদক-দুর্নীতির জঞ্জাল, আর মার্শাল আর্ট রপ্ত করে শিশু-কিশোররা হবে দেশপ্রেমে মোড়া দুরন্ত সোনার মানুষ।

মাদক ও জঙ্গিমুক্ত দেশ গড়তে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে মার্শাল আর্ট শেখার ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, ‘বয়সীরা সরাবে রাজাকার-জঙ্গি-মাদক-দুর্নীতির জঞ্জাল, আর মার্শাল আর্ট রপ্ত করে শিশু-কিশোররা হবে দেশপ্রেমে মোড়া দুরন্ত সোনার মানুষ। এভাবেই গড়ে উঠবে মাদক ও জঙ্গিমুক্ত নতুন বাংলাদেশ’।

আজ সকালে রাজধানীতে জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আসন্ন ‘শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৭’ এর প্রস্তুতি উপলক্ষে সংগঠক, বিচারক, প্রশিক্ষক ও রেফারিদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সভাপতি হাসানুল হক ইনু বলেন, এ বছরের ডিসেম্বরে বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের ব্যবস্থাপনায় ক্রীড়া সংগঠক শেখ কামালের নামে অনুষ্ঠেয় আন্তর্জাতিক প্রতিযোগিতা অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন।

আয়োজক সংস্থা বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারণ সম্পাদক হাসান উজ জামান মনি, যুগ্ম সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, আন্তর্জাতিক কারাতে রেফারি হুমায়ুন কবির জুয়েল, স্যাম্বো এন্ড কুরাশ মার্শাল আর্ট এর সভাপতি মোঃ হুমায়ুন কবির ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি দিলদার হাসান দিলু প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।