ব্রেকিং নিউজ

সকাল ১০:০৫ ঢাকা, শুক্রবার  ২১শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মান্নাকে অবাঞ্ছিত ও গণধোলাই দেয়ার ঘোষণা ছাত্রলীগের

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ।একই সাথে যেখানেই তাকে পাওয়া যাবে সেখানেই গণধোলাই দেয়ার  ঘোষণা দিয়েছে তারা।
সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম এ ঘোষণা দেন।
নাজমুল আলম বলেন, মাহমুদুর রহমান মান্নাকে যেখানে পাওয়া যাবে, সেখানেই গণধোলাই দেবে ছাত্রলীগ।
মান্নাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কুলাঙ্কার আখ্যায়িত করে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ‘মান্নার সার্টিফিকেট বাজেয়াপ্ত করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে দাবি জানান।
সমাবেশের আগে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধ ও রাজনৈতিক কর্মসূচির নামে মানুষ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ। ঢাবি ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসানের সভাপতিত্বে সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ, সহ সভাপতি জয়দেব নন্দী, যুগ্ম সম্পাদক শামসুল কবির রাহাত, হাসানুজ্জামান তারেক, ঢাবি কমিটির সাধারণ সম্পাদক ওমর শরীফ প্রমুখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, রোববার ইউটিউব ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি নেতা সাদেক হোসেন খোকার সঙ্গে মাহমুদুর রহমান মান্নার ফোনালাপের অডিও টেপ ফাঁস হয়। চলমান পরিস্থিতি নিয়ে ওই টেপে দুই নেতাকে বিশদ কথা বলতে শোনা যায়।

Leave a Reply