ব্রেকিং নিউজ

রাত ৮:১৩ ঢাকা, রবিবার  ২২শে জুলাই ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম
স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

মানুষ হরতালের জালাও-পোড়াও নয়, শান্তি-উন্নয়ন চায়

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার ক্যলাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামীতে জালাও-পোড়াও চক্রান্তকারীদের এ দেশের জনগণ প্রতিহত করবে। কারণ দেশের মানুষ শান্তি ও উন্নয়ন চায়। মানুষ হরতালের মানে জালাও-পোড়াও চায় না।

বৃহস্পতিবার বিকেলে কাজীপুরের তেকানী হাফিজিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। জনসভার আয়োজন করে তেকানী ইউনিয়ন আওয়ামী লীগ।

সংবিধান অনুযায়ি আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানের বাইরে আমরা যাবো না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। তত্ত্বাবধায়ক সরকার ব্যাবস্থা নিয়ে অনেক পরীক্ষা-নিরীক্ষা হয়েছে, আর সুযোগ নেই।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনার রশীদের সভাপতিত্বে সভায় মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপিকে আগামী নির্বাচনের প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, নির্বাচনকালীন সরকার বা তত্ত্ববাধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোনো লাভ নেই। অন্দোলনের নামে জ্বালাও পোড়াও হরতাল করলে দেশের জনগণ তা প্রতিহত করবে।

২০১৪ সালের নির্বাচন প্রসঙ্গ টেনে মোহাম্মদ নাসিম বলেন, সে সময় নির্বাচন প্রতিহত করার নামে বিএনপি-জামায়াত জোট মানুষকে পুড়িয়ে মেরেছে, তাদের আমলেই জঙ্গীবাদের সৃষ্টি হয়েছে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে জনগণের স্বার্থে উন্নয়ন ও জঙ্গি দমনের সফল নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে। -বাসস