ব্রেকিং নিউজ

সকাল ৯:১২ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মানুষ হত্যার জন্য খালেদা জিয়া দায়ী

ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, অবরোধের নামে পেট্র্যেল বোমা মেরে মানুষ হত্যার জন্য বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দায়ী।
নৈরাজ্য সৃষ্টি জন্য বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার দাবী জানিয়ে তিনি বলেন, গ্রেপ্তার ছাড়া কোন উপায় নেই। অবিলম্বে তাকে গ্রেপ্তার করতে হবে। শেষ পর্যায়ে চলে এসেছে। খালেদাকে গ্রেপ্তার জনগণের দাবি। হরতাল-অবরোধের নামে মানুষের রক্তে খালেদার পা থেকে মাথা পর্যন্ত রঞ্জিত হয়ে গেছে।
মায়া আজ বৃহষ্পতিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর খদ্দর মার্কেটের সামনে হরতাল-অবরোধ বিরোধী এক প্রতিবাদে সমাবেশে এ কথা বলেন। বাংলাদেশ কৃষক লীগ এই প্রতিবাদ-সমাবেশ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।
কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সমাবেশে ঢাকা মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল হক রেজা, সাংগঠনিক সম্পাদক সাকওয়াত হোসেন সুইট প্রমুখ বক্তব্য রাখেন।
খালেদা জিয়াকে হুকুমের আসামি করার দাবি জানিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, হরতাল-অবরোধের নামে খালেদার নির্দেশে মানুষ হত্যা করা হচ্ছে। অর্থনৈতিক ক্ষতি হচ্ছে। দেশের কৃষককুল আজ হাহাকার করছে। এর জন্য খালেদাকে হুকুমের আসামি করে বিচারের সম্মুখীন করতে হবে।
এদিকে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-জামায়াত জোটের ডাকা অবরোধ ও হরতালের প্রতিবাদে আজ সমাবেশের আয়োজন করে।
সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটের সভাপতিত্বে যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ এখানে বক্তব্য রাখেন।
এর আগে সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আওয়ামী সমর্থক জোট অবরোধ ও হরতালবিরোধী সমাবেশের আয়োজন করে।
সংগঠনের সভাপতি আব্দুল হক সবুজের সভাপতিত্বে সমাবেশে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী বীর বিক্রম প্রধান অতিথির বক্তব্য রাখেন।