Sheersha Media

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪৬ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ফাইল ফটো

‘মানুষ হত্যাকারীদের জন্য মায়া কান্নার সুযোগ নেই’

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বলেছেন, মুক্তিযুদ্ধের বিরোধীরা এখনো দেশের বিরুদ্ধে বিভিন্নভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে যে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন তা সফল করতে হবে।

আজ শুক্রবার মতলব উত্তর উপজেলায় দেশের দ্বিতীয় বৃহত্তম সেচ প্রকল্প মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্প পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এ সময় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের (পওব)-এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ নিজামুল হক ভূঁইয়া, নির্বাহী প্রকৌশলী আতাউর রহমান, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সভাপতি মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুছ, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা শামসুল হক চৌধুরী বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

মায়া আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে¡ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ উৎখাত করতে প্রতিটি পাড়ায়-মহল্লায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি গঠন করতে হবে।

ত্রাণমন্ত্রী বলেন, যারা দেশের বিরুদ্ধে যুদ্ধ করবে, তাদের বিরুদ্ধেও আমাদের যুদ্ধ চলবে। জঙ্গিদের জন্য এক শ্রেণীর লোক মায়া কান্না করছে। যারা মানুষ হত্যা করে তাদের জন্য এদেশে মায়া কান্নার কোনো সুযোগ নেই।