Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:২৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

মানুষ পুড়িয়ে মারার রাজনীতি বন্ধ করুন, খালেদাকে প্রধানমন্ত্রী

মানুষ পুড়িয়ে মারার সংস্কৃতি চালুর জন্য খালেদা জিয়াকে অভিযুক্ত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ধরনের রাজনীতি বন্ধ করার জন্য বিএনপি চেয়ারপার্সনের প্রতি আহবান জানিয়েছেন।
তিনি বলেন, ‘জনগণকে ভয় দেখাতে এবং উন্নয়নের গতি ব্যাহত করতে বেগম জিয়া মানুষ পুড়িয়ে মারার সংস্কৃতি চালু করেছেন। তবে এ ধরনের রাজনীতির অবসান ঘটবে এবং আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে প্রার্থনা করি- মানুষ পুড়িয়ে মারা বন্ধে তার (খালেদা জিয়া) শুভবুদ্ধি দিন।’
প্রধানমন্ত্রী বলেন, মানুষ আল্লাহর সৃষ্টির মধ্যে সেরা এবং মানুষ পুড়িয়ে মারার মতো ঘৃণ্য কাম আর কিছুই নেই। যাদের হাতে মানুষ পোড়ার গন্ধ ও দাগ লেগেছে তাদের কাছে আমার প্রশ্ন- কোন্ স্বার্থে তারা এ ধরনের অপরাধ করছে।’
আজ বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার মধুমতি নদীর ওপর স্থানীয়ভাবে পাটগাতি ব্রিজ হিসেবে পরিচিত ও নবনির্মিত শেখ লুৎফর রহমান ব্রিজের উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
সড়ক পরিবহন ও হাইওয়ে বিভাগ প্রায় ৭৬ কোটি টাকা ব্যয়ে ৩৯১ দশমিক ৫ মিটার দীর্ঘ ও ৯ দশমিক ৫ মিটার প্রশ্বস্ত সেতুর পাশাপাশি গোপালগঞ্জ-পিরোজপুর সড়ক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছে।
এ ছাড়াও শেখ হাসিনা নবনির্মিত টুঙ্গিপাড়া বিআরটিসি ট্রেনিং ইনস্টিটিউট এবং গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলা ও নড়াইলের লোহাগড়া উপজেলার মধ্যে মধুমতি নদীর ওপর ‘কালনা ব্রিজ’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন।