Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ২:৪৪ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

মানুষ এখন আপনার (খালেদা জিয়া) কথা শুনে হাসে: নাসিম

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বর্তমান সরকারের অধীনে বিভিন্ন নির্বাচনে অংশ নেয়ার পরও সরকারকে অবৈধ বলা বেগম খালেদা জিয়ার স্ববিরোধীতাই প্রমাণ করে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, আপনি বলেছেন, এ সরকার অবৈধ, পার্লামেন্ট অবৈধ। আবার ধানের শীষ প্রতীক নিয়ে এই সরকারের অধীনে পৌর নির্বাচন অংশ নিলেন। এখন ইউপি নির্বাচন করবেন। মানুষ এখন আপনার (খালেদা জিয়া) কথা শুনে হাসে।
নাসিম আজ শনিবার ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রবীণ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।
জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লার সভাপতিত্বে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, জাতীয় সংসদের চিপ হুইপ আ.স.ম ফিরোজ, বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লা আল ইসলাম জ্যাকব, আলী আজম মুকুল এমপি, নুরন্নবী চৌধুরী শাওন এমপি প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া আপনি যতই আন্দোলন করেন না কেন, ২০১৯ সালের আগে এ দেশে কোন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে না। ২০১৯ সালের নির্বাচনে আসেন, আর্জেন্টিনা-ব্রাজিল খেলা হবে। আর ওই নির্বাচনে জনগণ আপনাকে রেডকার্ড দেখাবে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও রাজনীতি বন্ধ হলেও, চক্রান্ত বন্ধ হয় নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর তা অব্যহত থাকবে।
সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলন শুরু হয়।