শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

রাত ১২:১৫ ঢাকা, শনিবার  ১৫ই ডিসেম্বর ২০১৮ ইং

মোহাম্মদ নাসিম।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, ফাইল ফটো

মানুষের ভালবাসায় ফের ক্ষমতায় আসবে আ. লীগ

সমৃদ্ধশালী ও উন্নত দেশ গড়ে তুলতে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে নির্বাচিত করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, বাংলাদেশকে মালয়েশিয়া ও সিঙ্গাপুরের মত উন্নত দেশ হিসাবে গড়ে তুলতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

আজ সোমবার কাজিপুর থানা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা থেকে তিনি এই আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেহাদ আল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। সেজন্য সারা দুনিয়া শেখ হাসিনার প্রশংসা করছে।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না। উন্নয়নের রাজনীতি করে। উন্নয়ন এবং মানুষের ভালবাসা নিয়ে আবারো আওয়ামী লীগ ক্ষমতায় আসবে।