Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:০৬ ঢাকা, বুধবার  ১৪ই নভেম্বর ২০১৮ ইং

লাশ উদ্ধার
নমুনা ফটো

মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

বগুড়ায় পুলিশের তালিকাভুক্ত অন্যতম মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি রেজাউল করিম ওরফে ডিপজলের (৩৮) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, তিন রাউন্ড গুলি ও ৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পুলিশের দাবি, ‘দুর্বৃত্তদের গোলাগুলিতে ওই মাদক ব্যবসায়ী আহত হয়। পরে খবর পেয়ে গুলিবিদ্ধ অবস্থায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন’।

বৃহস্পতিবার (১৪ই জুন) দিবাগত রাত ২ টার দিকে শহরের মালগ্রাম ছিলিমপুর নতুন বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।

জেলার অতিরিক্তি পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে জানান, ওই এলাকায় গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে সদর থানা পুলিশের কয়েকটি টহল টিম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্রুত সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থলে এক ব্যক্তিকে গুলিবিদ্ধ পড়ে থাকতে দেখা যায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, শহরের মালগ্রাম উত্তরপাড়ার আব্দুল মান্নানের ছেলে তিনি।

তার বিরুদ্ধে সদর থানায় মাদক, অস্ত্র, বিশেষ ক্ষমতা আইনেসহ মোট ১০ টি মামলা রয়েছে। ২০১৭ সালের ৮ মার্চ আর্মড পুলিশ ব্যাটালিয়নের এক সদস্যকে কর্তব্যরত অবস্থায় তিনি ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছিল। তিনি এলাকায় মাদক সম্রাট নামে সর্বাধিক পরিচিত।