ব্রেকিং নিউজ

রাত ১২:৩০ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

মাহবুব-উল-আলম হানিফ
মাহবুব-উল-আলম হানিফ, ফাইল ফটো

মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে বিএনপি : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আইন-শৃঙ্খলা বাহিনী মাদক নির্মূলে যখন কঠোর পদক্ষেপ নিচ্ছে তখন উস্কানি মূলক বক্তব্য দিয়ে বিএনপি নেতারা মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করছে।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনীর মাদক বিরোধী অভিযানে যখন দেশের মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে তখন বিএনপির পক্ষ থেকে উস্কানিমূলক বক্তব্যে দিয়ে মাদক ব্যবসায়ীদের উৎসাহিত করা হচ্ছে।

হানিফ আরো বলেন, বিএনপি যে দেশের মানুষের জন্য মঙ্গলজনক কিছু চায় না এটা আরেকবার প্রমান হলো। বিএনপির বক্তব্য মাদক ব্যবসায়ীদের আশ্রয় দেয়ার কৌশল। এটা জাতির জন্য খুবই দুভার্গ্যজনক।

মাহবুব-উল-আলম হানিফ আজ দুপুরে কুষ্টিয়া জেলার চৌড়হাস ঈদগাহ্ ময়দানের নির্মাণ কাজের উদ্ধোধনের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিস্তা নদীর পানি চুক্তি নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে তাঁর প্রতিটি সফর শেষে সফর সম্পর্কে সংবাদ সম্মেলনের মাধ্যমে দেশের মানুষকে অবহিত করেছেন। আর সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর পরবর্তী সংবাদ সম্মেলন পর্যন্ত মির্জা ফখরুলকে অপেক্ষা করতে হবে।

এ বিষয়ে তিনি আরো বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকা অবস্থায় ভারত সফরে গিয়েছিলেন। তখন সুনির্দিষ্টভাবে এজেন্ডাই ছিল তিস্তা পানি চুক্তি নিয়ে। তিনি ফিরে আসার পর সাংবাদিকরা তিস্তা পানি চুক্তি নিয়ে প্রশ্ন করলে বলেছিলেন ও সেটা আমার তো মনে ছিলনা। এমন দায়িত্ব জ্ঞানহীন দলের নেতার মুখে এসব কথা মানায় না।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি জেলা শহরের পিটিআইরোডস্থ নিজ বাসভবনে অসহায়-দুস্থ্যদের মধ্যে ক্ষুদ্র ঋণ বিতরণ করেন। বিকেলে কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিলে যোগ দেবেন তিনি।