Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৫১ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ফাইল ফটো

মাদক পরিবার ও সমাজের সর্বনাশ : মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম মাদকের বিরুদ্ধে পাড়ায়-মহল্লায় প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানিয়েছেন। তিনি মাদককে পরিবার ও সমাজের সর্বনাশ উল্লেখ করে এর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন।

আজ জেলার মতলব দক্ষিণ উপজেলার পয়ালী উচ্চ বিদ্যালয় মাঠে সরকারের উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এই নির্দেশ দেন।

নারায়নপুর ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদারের সভাপতিত্বে সমাবেশে আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

মাদক প্রসঙ্গে মন্ত্রী বলেন, তরুণ সমাজের জন্য মাদক একটি ভয়ংকর সর্বনাশের কারণ। পরিবার ও সমাজের অশান্তির মূল কারণ হিসেবে উল্লেখ করে মন্ত্রী বলেন, এর বিরুদ্ধে পাড়ায়-মহল্লায় প্রতিরোধ আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে ও চিহ্নিত করতে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করতে হবে। তিনি আরও বলেন মাদকের সঙ্গে জড়িতদের কোন প্রকার ছাড় দেওয়া যাবেনা। একই সাথে জঙ্গিবাদ ও অস্ত্রবাজদের বিরুদ্ধেও সচেতন থাকার জন্য জনগণের প্রতি আহবান জানান মন্ত্রী।