Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:২৮ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

মহাসড়ক অবরোধ

ব্রাহ্মণবাড়িয়া শহরের দারিয়াপুর সড়কে সিএনজি চালিত অটোরিকশা চলাচলের দাবিতে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে এলাকাবাসী। এসময় অবরোধের কারণে মহাসড়কের দুপাশে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

যানজটের কারণে দুর্ভোগে পড়েন দূরপাল্লার যাত্রীরা। অবরোধ শেষে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করার জন্য অপেক্ষা করছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় শহরের কাউতলি এলাকায় অবরোধ করে তিন ইউনিয়নের বিক্ষুব্ধ কয়েক হাজার সাধারণ মানুষ।

বিক্ষুব্ধ সাধারণ মানুষ জানান, দক্ষিণাঞ্চলের তিনটি ইউনিয়নে চলাচলের জন্য দারিয়াপুর রোডটি ব্যবহার করে এই এলাকার সাধারণ মানুষ। গত কয়েকদিন আগে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা থেকে এই রাস্তাটিতে সিএনজি চালিত অটোরিকশা বন্ধ করে দেয়া হয়। এতে করে দুভোগে পড়ে সাধারণ মানুষ। ক্ষিপ্ত হয়ে উঠে তারা।

একপর্যায়ে দুপুরে এই তিন এলাকার কয়েক হাজার মানুষ জেলার কাউতলী এলাকার জেলাপ্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে কুমিল্লা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এতে করে রাস্তার দুপশে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা। অবরোধ শেষে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করার জন্য অবরোধকারীরা অপেক্ষা করছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাফিক ইন্সপেক্টর সায়েদুল হক জানান, মহসড়ক থেকে অবরোধকারীদের সরানো হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ড. মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ‘তিন এলাকার মানুষ আমার কাছে স্মারকলিপি প্রদান করার জন্য এসেছেন। আমি একটি কাজে নবীনগর থাকায় বিকালের মধ্যে তারা আমার কাছে স্মারকলিপি প্রদান করবেন। প্রতিনিধির সঙ্গে আমার কথা হয়েছে তারা অবরোধ তুলে নিয়েছেন।’