ব্রেকিং নিউজ

বিকাল ৪:২০ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

‘মধ্যবর্তী নির্বাচনের পরিস্থিতি সৃৃষ্টি করতে পারেনি বিএনপি’

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই।

তিনি বলেন, ‘মধ্যবর্তী নির্বাচনের ব্যাপারে দেশী-বিদেশী কোন চাপ নেই। সংসদে আওয়ামী লীগের একক সংখ্যাগরিষ্ঠতা রয়েছে। সেখানেও কোন আস্থার সংকট নেই। বিএনপিও দেশে এমন কোন পরিস্থিতি সৃৃষ্টি করতে পারেনি, যার কারণে মধ্যবর্তী নির্বাচন দিতে হবে। তাহলে কেন সরকার মধ্যবর্তী নির্বাচনের তামাশা করতে যাবে।’

মন্ত্রী আজ দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে রিপোর্টার্স ইউনিটি আয়োজিত ‘মিট দ্য রিপোর্টার্স’ অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চলতি নির্বাচন ব্যবস্থায়ই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে।

ঈদে সড়ক দুর্ঘটনা বৃদ্ধি পাওয়ায় তিনি উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন,ঈদের ছুটিতে মহাসড়কে অতিরিক্ত ‘ট্রিপের’ জন্য অতিরিক্ত স্পিড এবং ওভারটেকিং করার প্রবণতা বাড়ে। তিনি দুর্ঘটনা রোধে সবার সহযোগিতাও কামনা করেন।

মন্ত্রী এ সময় পদ্মা সেতুর কাজের অগ্রগতি, মেট্রোরেল, ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে, কর্ণফুলী ট্যানেলসহ মন্ত্রণালয়ের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

ডিআরইউ সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে আয়োজিত মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদ। বাসস