Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের তারিখ ঘোষণা না করা পর্যন্ত ২০ দলের ডাকা অবরোধ চলবে।

শুক্রবার বিকেলে ২০ দলের পক্ষ থেকে তার বনানীর বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।
মেজর (অব.) হাফিজ বলেন, ক্ষমতাসীনরা পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের ঘোষণা দিলে ২০ দলীয় জোট অবরোধ প্রত্যাহারের বিষয়ে চিন্তা-ভাবনা করবে।
তিনি বলেন, খালেদা জিয়াকে কার্যালয়ে অবরুদ্ধ করে রাখা হয়েছে। যেখানে টেলিফোন, ইন্টারনেট ও মোবাইল নেটওয়ার্ক বন্ধ, সেখান থেকে সহিংসতা করা তো দূরের কথা কোনো নির্দেশনাও দেয়া যায় না।
দেশে এখন যেসব সহিংসতা ও হত্যাকাণ্ড ঘটছে তার জন্য ক্ষমতাসীনদের দায়ী করে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সহিংসতার জন্য দায়ী করা হাস্যকর বিষয়।
হাফিজ উদ্দিন বলেন, বিএনপি সুষ্ঠু রাজনীতিতে বিশ্বাস করে। এক বছর আমরা সরকারের দিকে তাকিয়ে ছিলাম। সরকার কথা দিয়ে কথা রাখেনি। তারা বলেছিল, ৫ জানুয়ারির পর ফের নির্বাচন দেবে। কিন্তু সে অবস্থান থেকে তারা সরে এসেছে। বিভিন্ন দেশ থেকে চাপ দেওয়া হচ্ছে। তারপরও এই বিষয়টাকে আমলে নেওয়া হচ্ছে না।
বর্তমানে পুলিশ রাজনীতিবিদ এবং রাজনীতিবিদ পুলিশের ভাষায় কথা বলছেন বলে তিনি মন্তব্য করেন।
পুলিশের উদ্দেশে তিনি বলেন, বিচারবহির্ভূত হত্যাকাণ্ড অতীতের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। ‘পুলিশি হেফাজতে আটকের মৃত্যু কীভাবে বন্দুকযুদ্ধ হয়?’

সর্বশেষ সংশোধিত: , মাধ্যম: