Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১:৩৯ ঢাকা, বৃহস্পতিবার  ২২শে নভেম্বর ২০১৮ ইং

রুহুল কবির রিজভী
রুহুল কবির রিজভী, ফাইল ফটো

“ভয়ভীতি মুক্ত হতে না’গঞ্জে সেনা মোতায়েন করুন”

নারায়াণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ফের সেনা মোতায়েনের দাবি জানিয়েছে বিএনপি।

বুধবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ দাবি জানান।

তিনি বলেন, ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দিপনা থাকলে এখনও ভয়ভীতি মুক্ত হতে পারেনি। এজন্য সেনা মোতায়েনের দাবি জানাচ্ছি, আমরা এ দাবি জানাতেই থাকবো।

নির্বাচন কমিশনের প্রতি আহ্ববান জানিয়ে বিএনপির এ নেতা বলেন, অভিলম্বে নাসিক নির্বাচনে সেনা মোয়ায়েন করা হোক। বৈধ ও অবৈধ অস্ত্র উদ্ধার করা হোক। সকল ন্যায় সঙ্গত দাবি উপেক্ষা করে সরকার দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য কোনো প্রকার কারচুপি, ভোট ডাকাতির চেষ্টা হলে এর প্রতিক্রিয়ায় যেকোন দায়-দায়িত্ব নির্বাচন কমিশনকে বহন করতে হবে।

তিনি অভিযোগ করেন, ‘ইতিমধ্যে ভোটকেন্দ্রে দায়িত্ব পালনের জন্য দলীয় ক্যাডারদের দিয়ে প্রিজাইডিং, পোলিং অফিসার,  নির্বাচনী দায়িত্বে আনসার বাহিনীর নামে ক্যাডার বাহিনী নিয়োগ দেয়ার খবর আমাদের কাছে আসছে।’

রিজভীর দাবি,  সরকার যদি কোন প্রকার কারচুপি, ভোট ডাকাতি কিংবা ইলেকশন ইঞ্জিনিয়ারিং না করে তাহলে ধানের শীষের পক্ষে জয় নিশ্চিত হবে।

সংবাদ সম্মেলনে কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও দলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল আলমের সংবর্ধনা অনুষ্ঠানের পুলিশি বাধা ও মামলা-হামালার তীব্র নিন্দা জানান রিজভী।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, গণশিক্ষা সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহ সাংগঠনিক সম্পদক মোস্তাক মিয়া, শরিফুল আলম, সহ দফতর সম্পাদক মনির হোসেন, বেলাল আহমেদ, ছাত্রদলের সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ নাসির প্রমুখ।