শীর্ষ মিডিয়া

ব্রেকিং নিউজ

সন্ধ্যা ৭:৪৯ ঢাকা, বৃহস্পতিবার  ১৭ই জানুয়ারি ২০১৯ ইং

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ফাইল ফটো

ভোট কেন্দ্র পাহাড়া দিয়ে আমানত রক্ষা করুন : ফখরুল

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোট কেন্দ্র পাহারা দেবার আহ্বান জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের মূখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, ভোটের আমানত রক্ষায় কেন্দ্র পাহারা দিতে হবে যাতে আপনাদের আমানত সুরক্ষিত থাকে। এই ঠুঁটো জগন্নাথ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কেন্দ্র পাহাড়া দিয়ে আপনার ভোটের আমানত রক্ষা করুন।

আজ শনিবার দুপুরে দিনাজপুরের পাবর্তীপুর ও চিরিরবন্দরে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এ সব কথা বলেন।

ফখরুল বলেন, প্রশাসন ও নির্বাচন কমিশন গণতন্ত্রকে ধ্বংস করার জন্য একজোট হয়েছে। এ নির্বাচন এরই মধ্যে একটি প্রহসনে পরিণত হয়েছে। এখন এ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার কোনো লক্ষণ দেখছি না। দলীয় সরকারের অধীনে কোনো সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হতে পারে না। এটা তারই প্রমাণ।

আমরা বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও গণতন্ত্রের স্বার্থে আন্দোলন হিসেবে এবারের নির্বাচনে অংশ নিয়েছি। শেষ পর্যন্ত নির্বাচনের মাঠে থাকবো।

সরকারকে উদ্দেশ্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, আদালত আর পুলিশ ছাড়া কেউ আপনাদের সঙ্গে নেই। তাই মামলা ও হামলা বন্ধ করুন। এসব দিয়ে দেশের মানুষকে তাদের অধিকার থেকে বঞ্চিত করা যাবে না।

জনসভায় জেলা বিএনপি’র আহবায়ক সাবেক সংসদ সদস্য এজেএম রেজওয়ারুল হক, সাবেক সংসদ সদস্য আকতারুজ্জামান সরকারসহ অন্যরা বক্তব্য রাখেন।