Sheersha Media

ব্রেকিং নিউজ

সকাল ১১:৪১ ঢাকা, সোমবার  ১৯শে নভেম্বর ২০১৮ ইং

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

‘ভিভিআইপিদের জনসম্পৃক্ততা অক্ষুণ্ণ রেখে নিরাপত্তা দিন’

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অতি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের (ভিভিআইপি) জনসম্পৃক্ততা বিনষ্ট না করে এবং সাধারণ লোকদের থেকে বিচ্ছিন্ন না করে তাদের পূর্ণ নিরাপত্তা নিশ্চিত করতে প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের (পিজিআর) প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি আজ নগরীর ঢাকা সেনানিবাসে প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্টের (পিজিআর) ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ভাষণদানকালে বলেন, ‘গণমানুষের সঙ্গে জনপ্রতিনিধিদের ঘনিষ্ঠ সম্পর্ক থাকে- সাধারণ লোকদের থেকে বিচ্ছিন্ন না করে ভিভিআইপিদের নিরাপত্তা নিশ্চিত করুন।’

রাষ্ট্রপতি আবদুল হামিদ পূর্ণ আস্থার সঙ্গে অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন এবং এই বাহিনীর চেইন অব কমান্ডের প্রতি যথাযথ শ্রদ্ধাশীল থাকার জন্য পিজিআর সদস্যদের নির্দেশনা দেন। তিনি আরো বলেন, একই সঙ্গে আপনারা (পিজিআর) এই বাহিনীর অর্জিত গৌরব সমুন্নত রাখতে বলিষ্ঠ ভূমিকা পালন করবেন।

তিনি বলেন, নিরাপত্তার মতো পবিত্র গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনে গভীর দেশপ্রেম, কর্তব্যবোধ, শৃঙ্খলা ও একনিষ্ঠতার কোন বিকল্প নেই। বিভিন্ন কঠিন পরিস্থিতিতে ও প্রতিকূল আবহাওয়া মোকাবেলা করে এই শৃঙ্খলাবাহিনী তাদের দায়িত্ব পালন করায় রাষ্ট্রপতি পুনরায় পিজিআর-এর পেশাদারী কার্যক্রমের প্রশংসা করেন।