Sheersha Media

ব্রেকিং নিউজ

বিকাল ৩:১১ ঢাকা, শুক্রবার  ১৬ই নভেম্বর ২০১৮ ইং

ভারত-বাংলাদেশ সম্পর্ক এখন সবচেয়ে উজ্জ্বলতর: সন্দীপ

ভারতের ডেপুটি হাইকমিশনার সন্দীপ চক্রবর্তী বলেছেন, মুক্তিযুদ্ধ পরবর্তী যে কোন সময়ের চাইতে বর্তমানে বাংলাদেশ-ভারত সম্পর্ক সবচেয়ে উজ্জ্বলতর অবস্থায় রয়েছে।
এ অঞ্চলের সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনের ক্ষেত্রে বাংলাদেশ- ভারতের যৌথ কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখা সম্ভব হলে এ অঞ্চলে কোনদিন সন্ত্রাস ও জঙ্গীবাদ মাথা চাড়া দিয়ে ওঠার সুযোগ পাবে না।
তিনি আজ বিকেলে ধারমন্ডীর ডব্লিউভিএ মিলনায়নে মুক্তিযুদ্ধে বাংলাদেশকে ভারতের অনুষ্ঠানিক স্বীকৃতি প্রদানের বার্ষিকী পালন উপলক্ষ্যে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি আয়োজিত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
শহীদ জায়া শ্যামলী নাসরিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক মুনতাসির মামুন,মুক্তিযোদ্ধা লেখক ও মানবাধিকার কর্মী রবীন্দ্রনাথ ত্রিবেদী,মুক্তিযুদ্ধকালীন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারি সচিব সৈয়দ মাহবুবুর রশীদ,আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক শিক্ষাবিদ মমতাজ লতিফ প্রমুখ।
সভাপতির বক্তৃতায় শহীদ জায়া শ্যামলী নাসরীন চৌধুরী ,একাত্তরের ৬ ডিসেম্বর বাংলাদেশকে ভারতের আনুষ্ঠানিক স্বীকৃতির ঐতিহাসিক মুহূর্তটিকে বাঙালি জাতির জন্য অবিস্মরণীয় ক্ষণ এবং প্রবাসী মুজিবনগর সরকারের সবচেয়ে বড়ো কূটনৈতিক সাফল্য বলে উল্লেখ করেন।