ব্রেকিং নিউজ

সকাল ৮:২২ ঢাকা, রবিবার  ২১শে অক্টোবর ২০১৮ ইং

ভাঙনের মুখে বিএনপি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি নামের রাজনৈতিক দলটি এখন ভাঙনের মুখে।
হানিফ শনিবার কুষ্টিয়া শহরের নিজ বাসভবনে গরীব দুস্থ্যদের মাঝে ও বেশ কয়েকটি বিদ্যালয়ের মাঝে নগদ অর্থ, ল্যাপটপ, মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদেরই এখন তাদের দলের প্রতি আস্থা নেই। এই অবস্থা থেকে বাঁচতে এখন তারা সরকারের যে কোন বিষয় নিয়ে কাল্পনিক কথাবার্তা বলে নিজেদের আত্মতৃপ্তি ও নেতাকর্মীদের মনোবল টিকিয়ে রাখার চেষ্টা করছেন।
মাহবুব-উল-আলম হানিফ বলেন, মিথ্যাচার করে পার পাওয়া যাবে না। বিএনপির ভেতরে ভাঙন ও নেতৃত্ব পরিবর্তনের যে সুর বাজছে তা থেকে বিএনপির শীর্ষ পর্যায়ের নেতারা রক্ষা পাবেন না।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, মামলা দিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচনে অযোগ্য করার জন্য আওয়ামী লীগ সরকারের কোন প্রচেষ্টা নেই। বেগম খালেদা জিয়া সহ বিএনপির সকল নেতারাই জানেন যে, এতিমদের টাকা আত্মসাত করার ঘটনা সত্যি। আদালতে হেয়ারিং হলে উনি দোষি প্রমানীত হবেন। এই ভয়ে বেগম জিয়া এই মামলায় আদালতে যান না। আওয়ামী লীগের মিথ্যা মামলা দেওয়া লাগবে না। বেগম জিয়া ক্ষমতায় থাকতে ছেলের সাথে মিলে যে সব দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকান্ড করেছেন তার সঠিক বিচার হলেই তিনি দোষী প্রমাণিত হবেন।
পরে কুষ্টিয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন’র উপস্থিতিতে এমপি হানিফ ৯টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ১০ হাজার টাকার চেক ও একটি করে ল্যাপটপ ও মাল্ডিমিডিয়া প্রজেক্টর বিতরণ করেন। এছাড়াও গরীব দুস্থ্যদের মাঝে ঈদ সাহায্যের নগদ অর্থ প্রধান করেন।
এসময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সহ সভাপতি রবিউল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।