ব্রেকিং নিউজ

দুপুর ২:৫৪ ঢাকা, বৃহস্পতিবার  ২০শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ফাইল ফটো

ভরাডুবির আশংকায় ‘ইসিকে বিতর্কিত করতে চায়’ বিএনপি : কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে নিশ্চিত ভরাডুবির আশংকায় বিএনপি নয়া নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে।

পটিয়া বাইপাস সড়ক পরিদর্শন শেষে পটিয়া পৌরসভায় এক সমাবেশে বক্তব্য প্রদানকালে মন্ত্রী আজ এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সার্চ কমিটি গঠনের সময় যেভাবে বিতর্কিত করার চেষ্টা করেছিল, বিএনপি এখনও সেভাবেই নির্বাচন কমিশনকেও বিতর্কিত করার চেষ্টা করছে। অথচ সার্চ কমিটির সুপারিশের ভিত্তিতে আওয়ামী লীগ থেকে একজন, বিএনপি থেকে একজন আর অন্যান্য দলের তিন জন নিয়ে রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করেছেন।

মন্ত্রী বলেন, ‘আসলে বিএনপি আশংকা করছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মতো আগামী জাতীয় সংসদ নির্বাচনেও তাদের ভরাডুবি হবে। ভরাডুবির আশংকায় বিএনপি নির্বাচন কমিশনের ওপর রাজনৈতিক প্রলেপ দেয়ার চেষ্টা করছে। ’

ওবায়দুল কাদের আশংকা করেন যে, বিএনপি নিয়ন্ত্রণহীন চালকের মতো যে কোন সময় আরেকটা রাজনৈতিক দুর্ঘটনা ঘটাতে পারে।
তিনি বলেন, বিএনপি নেতারা অধিকাংশ সময় জানেন না তারা কি কথা বলেন। তবে তিনি আশা প্রকাশ করেন যে, বিএনপি পরবর্তী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে।

শামসুল হক চৌধুরী এমপি’র সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।