ব্রেকিং নিউজ

বিকাল ৫:০২ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

‘ব্ল্যাকমানি’ ছবিতে লেমিস

বর্তমানে চলচ্চিত্রের গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চলতি প্রজন্মের আলোচিত কণ্ঠশিল্পী লেমিস। তার কণ্ঠে ‘অগ্নি’ ছবির টাইটেল গানটি জনপ্রিয়তা পাওয়ার পর আরও একাধিক চলচ্চিত্রে তার গাওয়া গান প্রশংসিত হয়েছে।

ক’দিন আগেই ‘রাত্রীর যাত্রি’ ছবিতে আসিফ আকবরের সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানটির সুর করেছেন রাজেশ। একই চলচ্চিত্রের একটি আইটেম গানও তিনি গেয়েছেন। এ ছাড়া জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ চলচ্চিত্রে শফিক তুহিনের সুরে আরও একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন লেমিস।

তবে নতুন খবর হলো সম্প্রতি সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন এ গায়িকা। গত বুধবার রাতে তিনি এ গানটির রেকর্ডে অংশ নেন। গানটি লিখেছেন কবির বকুল। সুর-সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। এর আগে অনেক সুরকারের সঙ্গে কাজ করলেও এবারই প্রথমবারের মতো ইমনের সুর-সংগীতে গান গাইলেন লেমিস। এরই মধ্যে সায়মন, কেয়া, মৌসুমী হামিদকে নিয়ে ‘ব্ল্যাকমানি’ ছবির কাজ শুরু করেছেন সাফি উদ্দিন সাফি। শিগগিরই লেমিসের গাওয়া এ গানটির চিত্রায়ণ হবে বলেও জানা গেছে।

এ বিষয়ে শওকত আলী ইমন বলেন, লেমিসের কণ্ঠ শুনেছি আমি আগে। বেশ ভাল লেগেছে। যে গানটি করলাম সেটি তার কণ্ঠে শতভাগ মানিয়েছে। আশা করছি সবারই ভাল লাগবে।

লেমিস বলেন, ইমন ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তাই আমি অনেক আনন্দিত। গানটির কথা-সুর-সংগীত আমার কাছে অসাধারণ মনে হয়েছে। শ্রোতাদের ভাল লাগবে আশা করি। এদিকে চলচ্চিত্রের বাইরে স্টেজ শো নিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন লেমিস। এরই মধ্যে শুরু করেছেন নিজের একক অ্যালবামের কাজও। শফিক তুহিনের সুরে লেমিসের এ অ্যালবামটি প্রকাশ পাবে নতুন বছরে।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন