ব্রেকিং নিউজ

দুপুর ১:৪৮ ঢাকা, মঙ্গলবার  ২৫শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ব্লগার নিলয় হত্যায় মামলা

ব্লগার ও গণজাগরণ মঞ্চের কর্মী নিলাদ্রী চট্টোপাধ্যায়কে (নিলয় নীল) হত্যার ঘটনায় অজ্ঞাত পরিচয় চারজনকে চারজনকে আসামি করে মামলা করেছেন তার স্ত্রী আশা মনি। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে খিলগাঁও থানায় মামলাটি করা হয়।

মামলার তথ্যের সত্যতা নিশ্চিত করে খিলগাঁও থানা জানায়, শুক্রবার মধ্যরাতে মামলা হয়েছে। মামলা নং-১১। খিলগাঁও থানার ওসি তদন্ত আনোয়ার হোসেন খান মামলাটির তদন্ত ভার পেয়েছেন ।

শুক্রবার দুপুরে জুমার নামাজের আজানের কিছুক্ষণ পর খিলগাঁওয়ের উত্তর গোড়ানে ১৬৭ নম্বর বাসার পঞ্চম তলার বাম পাশের ফ্ল্যাটে ঢুকে নিলয় নীলকে (৪০) হত্যা করে দুর্বৃত্তরা। স্ত্রী ও শ্যালিকা নিয়ে ওই বাসায় থাকতেন গণজাগরণ মঞ্চের এ সক্রিয় কর্মী। শুক্রবার সন্ধ্যায় এক ই-মেইল বার্তায় হত্যার দায় স্বীকার করেছে আনসার আল ইসলাম নামের একটি সংগঠন।

সিলেটে রাস্তার ওপর ব্লগার অনন্ত বিজয় দাশকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার তিন মাস যেতে না যেতেই রাজধানীতে আরেক ব্লগারকে বাসায় ঢুকে জবাই করে হত্যা করা হলো। এর আগে ১৫ ফেব্রুয়ারি ২০১৩’তে গণজাগরণের রাজীব, ২৬ ফেব্রুয়ারি ২০১৫’তে মুক্তমনা লেখক অভিজিৎ রায় এবং চলতি বছরের ৩০ মার্চ হত্যা করা হয় ওয়াশিকুরকে।