Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৪:৪৩ ঢাকা, মঙ্গলবার  ১৩ই নভেম্বর ২০১৮ ইং

‘ব্যাংক কর্তাকে অস্ত্রের মুখে অপহরণের অভিযোগে এক নেতা গ্রেফতার’

অস্ত্রের মুখে অপহরণের পাঁচ ঘণ্টা পর লক্ষ্মীপুরের রায়পুরে জিল্লুর রহমান নামে পূবালী ব্যাংক-এর এক কর্মকর্তাকে উদ্ধার করেছে পুলিশ।  আহত জিল্লুরকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পৌর শহরের নতুন বাজার কাজীর বাড়ী থেকে বুধবার বিকেল ৫টার দিকে আহত অবস্থায় ওই ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে  অপহরণকারী আনোয়ারকে আটক করা হয়। জানাগেছে গ্রেফতারকৃত আনোয়ার সাবেক পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

ব্যাংক কর্তা জিল্লুর রহমান উপজেলার পূর্ব গাইয়ার গ্রামের মৃত নুর মোহাম্মদ মাস্টারের ছেলে। তিনি পূবালী ব্যাংক রায়পুর শাখার জুনিয়ার অফিসার হিসেবে কর্মরত।

ওই ঘটনায় বুধবার সন্ধ্যায় ব্যাংক কর্মকর্তার স্ত্রী খাদিজা বেগম পান্না বাদী হয়ে আনোয়ান ও জুয়েলকে আসামি করে থানায় একটি অপহরণ ও নির্যাতনের মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রায় সময় ব্যাংক কর্মকর্তা বাড়ী থেকে ব্যাংকে আসা-যাওয়ার পথে সাবেক পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও শহরের নতুন বাজার এলাকার বাসিন্দা সালাউদ্দিন জুয়েল এবং একই এলাকার বাসিন্দা তোফায়েল আহম্মেদের ছেলে আনোয়ার হোসেন মোটা অংকের টাকা চাঁদা দাবি করতো। না দিলে অপহরণ করারও হুমকি দেয় তারা। বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে আনোয়ান ও জুয়েল ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে ব্যাংক কর্মকর্তাকে বাড়ী যাওয়ার পথে খেঁজুরতলা নামক স্থানে অস্ত্রের মুখে ধরে নিয়ে দুলাল কারীর বাড়ীতে আটকে রাখে। সেখানে ওই কর্মকর্তাকে নির্যাতন করে তার মোবাইল ফোন দিয়ে স্ত্রীকে নগদ এক লাখ টাকা চাঁদা নিয়ে ওই বাড়ীতে আসতে বলা হয়। অন্যথায় তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। নিরূপায় হয়ে ব্যাংক কর্মকর্তার স্ত্রী পুলিশের সহযোগিতা নিয়ে ওই বাড়ী থেকে তাকে আহত অবস্থা উদ্ধার করেন। ঘটনাস্থল থেকে এ সময় জুয়েল পালিয়ে গেলেও যুবলীগ নেতা আনোয়ারকে আটক করা হয়।

FOLLOW US: