ব্রেকিং নিউজ

সকাল ৮:১৯ ঢাকা, শনিবার  ২২শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

ধমকে সরকারের পতন হবে না

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বেগম খালেদা জিয়ার ধমকে নির্বাচিত সরকারের পতন হবে না। জনগণ যে দিন আন্দোলন করবে সরকার সেদিন খোদা হাফেজ বলে বিদায় নেবে।
তিনি আজ দুপুরে ভেড়ামারা ডিগ্রি কলেজে শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় যোগ দেয়ার আগে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে একথা বলেন।
হাসানুল হক ইনু বলেন, দেশের জাতীয় দিবসের সাথে তাল মিলিয়ে যেমন যুদ্ধাপরাধীদের বিচার হয় না তেমনি দিনক্ষণ ঠিক করে আন্দোলন ও সরকার পতন হয় না।
ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা, ভেড়ামারা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামছুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন এ সময় উপস্থিত ছিলেন।
পরে তথমন্ত্রী ভেড়ামারায় দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।
দলীয় নেতা-কর্মীরা আন্দোলন করলে সরকার দমন-নিপিড়ন চালায় বেগম খালেদা জিয়ার এমন অভিযোগের জবাবে হাসানুল হক ইনু বলেন, সরকার বা প্রশাসন যদি স্বৈরাচারী হতো তাহলে বেগম খালেদা জিয়ার দশ বার ফাঁসি হতো। তিনি বলেন, সেদিক দিয়ে দেখলে বেগম খালেদা জিয়া বাংলাদেশে বহাল তবিয়তে রয়েছেন। তিনি সকাল-বিকাল জাতির উদ্দেশ্য ফতোয়া জারি করেন।
তিনি আরো বলেন, ‘এই যে আমি কুষ্টিয়ার মাটিতে দাঁড়িয়ে কথা বলছি এখানকার কোন নেতা-কর্মীরা তো জেলে নেই।’ বিএনপি’র নেতা-কর্মীদের উপর অত্যাচার নির্যাতন চলছে এটা ডাহা মিথ্যা কথা। সবকিছু মিলিয়ে গণতন্ত্রের সংজ্ঞানুযায়ী সকল সুযোগ-সুবিধা তারা ভোগ করছেন বলে তিনি উল্লেখ করেন।