ব্রেকিং নিউজ

রাত ১০:০১ ঢাকা, মঙ্গলবার  ২২শে মে ২০১৮ ইং

খালেদা জিয়া - হাসানুল হক ইনু
খালেদা জিয়া - হাসানুল হক ইনু

‘বেগম খালেদা জিয়া বিপজ্জনক’ – ইনু

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যতক্ষণ পর্যন্ত জঙ্গি ও রাজাকারদের সাথে বেগম খালেদা জিয়ার সম্পর্ক থাকবে ততক্ষণ পর্যন্ত তিনি বিপজ্জনক।

তিনি বলেন, ‘খালেদা জিয়া জঙ্গি ও রাজাকার পালবে এটা আমরা হতে দেব না। তিনি জঙ্গি আর যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়েই চলছেন।’

তথ্যমন্ত্রী আজ মিরপুর ফুটবল মাঠে উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা জাসদের সভাপতি মহাম্মদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহাম্মদ আলীর সঞ্চালনে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক রোকোনুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মির্জা আনোয়ার ও দপ্তর সম্পাদক আব্দুল্লা হিল কাইয়ুম।

আগামী নির্বাচন কোনভাবেই সহায়ক সরকারের অধীনে হবে না জানিয়ে ইনু বলেন, নির্বাচন খালেদা জিয়ার আসল উদ্দেশ্য না। তিনি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান এখন জাতির প্রধান চ্যালেঞ্জ, বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের বিরুদ্ধে, মুক্তিযুদ্ধের বিরুদ্ধে এবং বাংলাদেশের বিরুদ্ধের পথেই হাঁটছেন। তিনি ভুল স্বীকার করেননি, তওবা পড়েননি, জনগণের কাছে মাফ চাননি। বরং তার ও তার দোসরদের সকল অপকর্মের সাফাই গেয়েই যাচ্ছেন। -বাসস