Press "Enter" to skip to content

বুধবার চট্টগ্রামে হরতাল ডেকেছে যুবদল

Like & Share করে অন্যকে জানার সুযোগ দিতে পারেন। দ্রুত সংবাদ পেতে sheershamedia.com এর Page এ Like দিয়ে অ্যাক্টিভ থাকতে পারেন।

 

পুলিশের গুলিতে সীতাকুন্ড বারৈয়াঢালা ইউনিয়নের পশ্চিম লালানগর ওয়ার্ড যুবদলের য্গ্মু সম্পাদক আরিফ হোসেন নিহত ও যুবদল নেতা রুবেল মিয়া, নুরুল হাদী, সোহেল, ও পারভেজকে গুলি করে পঙ্গু করার প্রতিবাদে বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা (২৪ ঘন্টা) পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামে সর্বাত্মক হরতালের ডাক দিয়েছেন চট্টগ্রাম জেলা যুবদল।

রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি যৌথ বিবৃতি এ হরতাল আহবান করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বাড়ী ফেরার পথে রাতের আঁধারে ধরে এনে পুলিশ গুলি করে যুবদল নেতা আরিফ হোসেনকে হত্যা করে কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার মিথ্যা ও বানোয়াট কাহিনী সাজিয়েছে। পুলিশের গুলিতে আহত অপর ৪ যুবদল নেতা যখন জীবন সন্ধিকণে তখন তাদেরকে হাসপাতালে প্রেরণের পূর্বে অস্ত্র উদ্ধারের কল্পকাহিনী সাজিয়েছে।
তারা বর্বরোচিত এ হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে বর্বরতম এ হত্যাকান্ডের নিন্দা জানিয়ে নেতৃবৃন্দরা বলেন, সারা দেশের ন্যায় সীতাকুণ্ড জুড়ে পুলিশী ও সরকার দলীয় সন্ত্রাসীরা একের পর এক হত্যা, ঘরবাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার মাধ্যমে যে নারকীয় তান্ডব চালিয়ে যাচ্ছে তা বন্ধ করা না হলে বৃহত্তর চট্টগ্রামে এর বিরুদ্ধে লাগাতার কর্মসূচী ঘোষণা করা হবে।

শেয়ার অপশন:
Don`t copy text!