ব্রেকিং নিউজ

দুপুর ১:২৯ ঢাকা, বুধবার  ২৬শে সেপ্টেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“বিশ্ব বেয়াদব” তারেক জিয়াই যথেষ্ট

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে ডুবাতে বেগম জিয়ার দুর্নীতির বরপুত্র তারেক জিয়াই যথেষ্ট। তিনি তারেক জিয়াকে বিশ্ব বেয়াদব অভিহিত করে বলেন, তারেক জিয়া বিদেশে বসে স্বাধীনতা ও বঙ্গবন্ধু সর্ম্পকে কটুক্তি করে হিরো হতে চাইছেন। দেশের মাটিতে এলে জনগণই তার জবাব দিবে।
মোহাম্মদ নাসিম আজ বৃহস্পতিবার ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
দোহার নবাবগঞ্জ কলেজ এন্ড বিশ্ববিদ্যালয় চত্বরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জামাল উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিকাল সাড়ে ৪টায় শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ।
বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। উপস্থিত ছিলেন, সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা একে এম এনামুল হক শামীম, সংসদ সদস্য সাবিনা আক্তার তুহিন, জাতীয় কমিটির নেতা আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান প্রমুখ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ও দপ্তর সম্পাদক মো. ইব্রাহীম খলিল।
বেগম জিয়াকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি জামায়াতকে নিয়ে যতই লাফালাফি করেন ২০১৯ সনের একদিন আগেও এদেশে নির্বাচন হবে না। সাহস থাকে তো আসেন ২০১৯ সালেই মাঠে খেলা হবে। সেখানেও শেখ হাসিনা চ্যাম্পিয়ন হয়ে হ্যাট্রিক করবে।
তিনি বলেন, বিজয়ের মাস ডিসেম্বর আমাদের ইতিহাস ঐতিহ্যের স্বাক্ষর। আমরা এখনো যুদ্ধের মধ্যে আছি। ৫ জানুয়ারির নিবার্চনের আগেও পরে বিএনপি জামায়াত দেশে আন্দোলনের নামে গণতন্ত্রকে হত্যার জন্য রাজপথে শুধু মানুষই মারেনি। সেই সাথে অগ্নিসংযোগ করে ঘর বাড়ী পুড়িয়ে লুটপাটসহ গাছপালা ও পশু হত্যা করতেও ক্ষ্যান্ত হয়নি।
বিএনপির আন্দোলনের হাকডাক সর্ম্পকে তিনি বলেন, পুলিশ দেখলে যারা ভীত হয় তারা আবার আন্দোলন করবে কি ভাবে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশে এখন ‘মার্শাল ল’ থাকতো। দেশের গণতন্ত্র বিপন্ন হতো। ক্ষুধাও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনা যখন উন্নয়নের কাজ করছে ঠিক সে মুহূর্তে বেগম জিয়া জঙ্গিবাদী জামায়াতকে নিয়ে গোপন ষড়যন্ত্র করছে। তারা ঘাপটি মেরে আছে কখন হায়েনার মতো ছোবল মারবে। তিনি নেতাকর্মীদের সজাগ থেকে দেশবিরোধী সকল ষড়যন্ত্র নস্যাতের আহবান জানান।
আহমদ হোসেন জামায়াতকে ইঙ্গিত করে বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেন , হুজুরদের নেত্রী হয়ে তিনি দেশে অরাজকতা করছেন। তার অবস্থা এমনি যে, যেমনে নাচাও তেমনে নাচি পুতুলের কি দোষ? তিনি শুধুই পাগলের প্রলাপ বকে যাবেন কিছুই করার নেই। সংলাপ হবে এদেশের জনগণের সাথে। বিএনপির সাথে কখনই কোনো সংলাপ হবে না।
মো. আব্দুর রাজ্জাক এমপি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে কৃষকের মুখে হাসি থাকে। দেশে মঙ্গা ও দুর্ভিক্ষ থাকে না।