Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:২৬ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

ফাইল ফটো

“বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পিটানোর মূল হোতা বখাটে বাবু গ্রেফতার”

রাজধানীর ডেমরায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে রাস্তায় প্রকাশ্যে পিটানোর ঘটনার মূল হোতা বখাটে ম্যাক্স বাবুকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকালে ডেমরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
এছাড়া ম্যাক্স বাবুর তিন সহযোগী লম্বা বাবু, রাকিব ও ইমরানকে আজ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। শনিবার এ তিনজনকে গ্রেফতার করা হয়েছিল।
ডেমরা থানা জানায়, শনিবার রাতে এক শিক্ষার্থী তাকে মারধরের অভিযোগ তুলে ম্যাক্স বাবুকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা দায়ের করেন।
তিনি বলেন, শনিবার লম্বা বাবু, রাকিব ও ইমরানকে গ্রেফতার করা হয়। আর মূল হোতা ম্যাক্স বাবুকে আজ বিকালে গ্রেফতার করা হয়েছে।
সিরাজুল ইসলাম আরো জানান, গ্রেফতার লম্বা বাবু, রাকিব ও ইমরানকে সাত দিনের রিমান্ড চেয়ে আজ আদালতে পাঠানো হয়। ম্যাক্স বাবুকে সোমবার রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।
মামলা সুত্রে জানা গেছে, ডেমরার কোনাপাড়ার চিশতিয়া রোডের নুরানী মসজিদ এলাকায় ওই ছাত্রীর বাসা। একই এলাকার মাক্স বাবু তাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় ওই ছাত্রীকে শনিবার দুপুরে নুরানী মসজিদ এলাকায় ম্যাক্স বাবু ও তার তিন বন্ধু বাবু, রাকিব এবং ইমরান উত্ত্যাক্ত করে।
এর প্রতিবাদ করলে একপর্যায়ে ম্যাক্স বাবু ওই ছাত্রীকে মারধর করে। আহত ছাত্রীকে ওইদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।