Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ১২:০০ ঢাকা, বুধবার  ২১শে নভেম্বর ২০১৮ ইং

ওবায়দুল কাদের
নোয়াখালীতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকুন, নেতাকর্মীদেরকে – কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সকল বিভেদ ভুলে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের সাথে খারাপ আচরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে কখনও ম্লান করবেন না। দু’বছর পরে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সকল বিভেদ ভুলে গিয়ে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। নীতি ও আদর্শের প্রশ্নে আপোষ করবে না।

কাদের আজ শনিবার নোয়াখালী জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনায় সমাবেশে এ কথা বলেন।

নোয়াখালী জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা সমাবেশ

নোয়াখালী জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা সমাবেশ

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া প্রমুখ বক্তব্য রাখেন।

ওবায়দুল কাদের বলেন, রাজনীতিতে কোন ত্যাগ বৃথা যায় না। আমার ত্যাগ, দুঃখ, পরিশ্রমের স্বীকৃতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ স্বীকৃতি বাংলাদেশের সকল ত্যাগী নেতাকর্মীদের স্বীকৃতি। আওয়ামী লীগ দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে নিয়ে যাবে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম ও ২০৪১ সালে সমৃদ্ধ বাংলাদেশে পরিণত হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারাবিশ্ব আজ উন্নয়নের কথা চিন্তা করলে বিস্ময়ের সাথে তাকায় শেখ হাসিনার বাংলাদেশের দিকে। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদি সহ বিশ্ব নেতারা শেখ হাসিনার উন্নয়নের প্রশংসা করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ সরকার কখনও আজিজ মার্কা নির্বাচন কমিশন গঠন করবে না। বিএনপি আজিজ মার্কা নির্বাচন কমিশন গঠন করে দেড় লক্ষ ভুয়া ভোটার বানিয়ে ক্ষমতায় যেতে চেয়েছে। তা কখনও সফল হয়নি। জনগণ তা প্রত্যাখ্যান করেছে।