Sheersha Media

ব্রেকিং নিউজ

রাত ৯:১৫ ঢাকা, বৃহস্পতিবার  ১৫ই নভেম্বর ২০১৮ ইং

বিব্রতকর পরিস্থিতিতে কারিনা!

তারকাদের বিয়ে মানেই নতুন নতুন খবরের উতপত্তি। সম্প্রতি বলিউডের সালমান খানের বোন অর্পিতা খানের বিয়ের পর আরেকটি আলোচিত বিয়ে সম্পন্ন হতে যাচ্ছে। আর বিয়েটি ছিল খ্যাতনামা ডিজাইনার মানীষ মালহোত্রার ভাতিজি রিদ্ধির। রিদ্ধির সঙ্গীত অনুষ্ঠানে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হল কারিনা কাপুরকে। কিন্তু কী হয়েছিলো সেদিন? কী এমন ঘটনা ঘটলো যে সঙ্গীত অনুষ্ঠানে হাসি মুখে এলেও কারিনা ফিরতে হল গোমড়া মুখ নিয়ে?

আর মানীষ মালহোত্রার ভাতিজির বিয়ে স্বাভাবিকভাবেই রিদ্ধির সঙ্গীত অনুষ্ঠানে তারকাদের ভিড় জমে। আর এই ডিজাইনারের সাথে কারিনা এবং কারিশমা দুজনেরই বন্ধুত্ব রয়েছে। সেই বন্ধুত্বের টানেই রিদ্ধির সঙ্গীত অনুষ্ঠানে সেজে গুজেই হাজির হন কাপুর পরিবারে দুই কন্যা। প্রথম দিকে কোন সমস্যা না হলেও ড্যান্সফ্লোরে উঠার পরেই ঘটে সেই ঘটনা।

মিকা সিং যখন তার হিট গানগুলো গাচ্ছিলেন, অনেক তারকাই মানীষের সাথে পা মেলাতে স্টেজে উঠেছিলেন। যখন কারিনার পালা আসে, মিকা সিং কারিনার ‘যাব উই মেট’ সিনেমার মৌজা হি মৌজা গানটি গাওয়া শুরু করেন। কারিনাকে এই গানের সাথে নাচতে একটু বিব্রত মনে হচ্ছিল। সবার কি মনে আছে, এই গানে কারিনার সাথে সহ-অভিনেতা হিসেবে কে ছিলেন?

এই গানে যে ছিলেন, তিনি আর কেউ নন, কারিনার সাবেক প্রেমিক শহীদ কাপুর। তবে কারিনাকে অবশ্যই ধন্যবাদ দিতে হবে, অপ্রস্তুত হলেও মানীষের অনুরোধ রাখতে তিনি স্টেজে ওঠেন।

তবে মানীষের অনুরোধ রক্ষা করলেও কারিনার মুখে কিন্তু বিব্রতের চিহ্ন ঠিকই ফুটে ওঠে। কি আর করা সঙ্গীত অনুষ্ঠানে বাকিটা সময় মুখে হাসি রাখার চেষ্টা করে যান এই অভিনেত্রী।

সূত্র: মিড-ডে