ব্রেকিং নিউজ

রাত ১১:১৭ ঢাকা, সোমবার  ২৪শে সেপ্টেম্বর ২০১৮ ইং

হাসানুল হক ইনু
তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু, ফাইল ফটো

বিবিসির প্রতিবেদনটি ‘এক চোখা’ : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ‘জঙ্গি-সন্ত্রাসী দমনের প্রক্রিয়াকে আড়াল করে বিবিসি এক চোখা প্রতিবেদন প্রকাশ করেছে, তিনি বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক শক্তিকে মোকাবেলা করে গণতান্ত্রিক শক্তিকে রক্ষা করছে।

একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের প্রতিবেদনের সমালোচনা করে তিনি বলেন, ‘জঙ্গি-সন্ত্রাসী দমনের প্রক্রিয়াকে আড়াল করে বিবিসি এক চোখা প্রতিবেদন প্রকাশ করেছে, এটি ঠিক না।’

জাসদের সভাপতি হাসানুল হক ইনু আজ দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা সবুজ কলি মাধ্যমিক বিদ্যালয় প্রঙ্গণে ওই বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিদমন স্বৈরতন্ত্র নয়, এটাকে স্বৈরাচার ভাবাও ঠিক নয়। তিনি বিএনপির বিরুদ্ধে একটি ‘অস্বাভাবিক ভুতের সরকার’ প্রতিষ্ঠা করার প্রক্রিয়া চালানোরও অভিযোগ করেন।

জাতীয় নারী জোটের নেত্রী আফরোজা হক রিনা, কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও দলীয় নেতা কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী বিকেল ৩টায় ভেড়ামারার জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।