Press "Enter" to skip to content

বিদেশীরা অনুরোধ করলেও ফাঁসির রায় কার্যকর করতে থাকবো-তথ্যমন্ত্রী

Last updated on Monday, "November 17th, 2014"

তথ্যমন্ত্রী আজ কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা পরিষদ মিলনায়তনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃর্তী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ কালে সাংবাদিকদের বলেন যুদ্ধাপারাধীদের ফাঁসির রায় কার্যকর না করার বিদেশীদের অনুরোধ প্রসঙ্গে হাসানুল হক ইনু বলেন, বিদেশীরা যুদ্ধাপারাধীদের বাঁচানোর জন্য অনুরোধ করতে থাকবে আর আমরা বিচার করতে থাকব এবং ফাঁসির রায় কার্যকর করতে থাকবো।

যারা নির্বাচন এবং সাংবিধানিক প্রক্রিয়া বানচাল করে সশস্ত্র আক্রমণ পরিচালনা করে তাদের মুখে নির্বাচন এবং গণতন্ত্রের কথা শোভা পায় না। তিনি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামের নির্বাচন সংক্রান্ত একটি বক্তব্যের জবাবে এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ঢাল তলোয়ার নিয়ে আন্দোলনের জন্য জনগণকে প্রস্তত থাকার যে আহবান জানিয়েছেন সে প্রসঙ্গে ইনু বলেন, বেগম খালেদা জিয়া নির্বাচন না করে রাজনীতির বাইরে চলে গেছেন, উত্তেজিত বেগম খালেদা জিয়ার ঢাল তলোয়ার নিয়ে আন্দোলনে নামার আহবানে বাংলাদেশের জনগণ সাড়া দেরেন না। তারা মাঠে নামবেন না।
ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট তৌহিদুল আলমের সভাপতিত্বে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার শান্তি মনি চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার ও জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন প্রমুখ।
পরে তথমন্ত্রী হাসানুল হক ইনু ভেড়ামারায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন।

Like & share করে অন্যকে দেখার সুযোগ দিন

শেয়ার অপশন:
Don`t copy text!