Sheersha Media

ব্রেকিং নিউজ

ভোর ৫:০৭ ঢাকা, রবিবার  ১৮ই নভেম্বর ২০১৮ ইং

খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ
খালেদা জিয়া ও মাহবুব উল আলম হানিফ

‘বিদেশির কাছে অভিযোগ করে কোনো লাভ হবে না’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, চীনের প্রেসিডেন্টের বাংলাদেশ সফরই প্রমাণ করে, চীন বর্তমান সরকারের পাশে আছে এবং উন্নয়নের জন্য সব ধরনের সহযোগিতা করবে।

আজ শনিবার ঢাকা মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবা র্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এই আলোচনা সভার আয়োজন করে।

সংগঠনের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধালণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরী সভাপতি ফজলুল কবীর মন্টু, সহ-সভাপতি আমিনুল হক ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বেগম খালেদা জিয়া বিদেশিদের কাছে নেতিবাচক কথা বলে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চান। চীনা রাষ্ট্রপতি বাংলাদেশে আসায় যখন আমরা নানা কর্মসূচি পালন করছি, তখন খালেদা জিয়া তার কাছে গিয়ে অভিযোগ করলেন- দেশে নাকি গণতন্ত্র নেই।

তিনি বলেন, এটা খালেদা জিয়ার বাতিক। কিন্তু বিদেশির কাছে অভিযোগ করে কোনো লাভ নেই- অভিযোগ করুন জনগণের কাছে। আগেও অভিযোগ করেছেন, কোনো লাভ হয়নি- ভবিষ্যতেও হবে না। যতদিন উন্নয়নের ধারা অব্যাহত থাকবে, ততদিন শেখ হাসিনা ক্ষমতায় থাকবেন।